1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

ট্রেনে কাটা পড়ে নিহত এক, আহত এক

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১১৩ বার পঠিত
মো. আল আমিন, বাজিতপুর (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের বাজিতপুর  উপজেলার সরারচর স্টেশনে ঢাকাগামী চলন্ত ট্রেনের নিচে পড়ে একজন নিহত ও আরেকজন গুরুতর আহত হয়েছে।
জানা যায়, (২৯ অক্টোবর) রবিবার দুপুরে  সরারচর স্টেশনে রেললাইন ধরে হাঁটছিলো বয়স্ক দুই ব্যক্তি। এসময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস (গোধূলী) ট্রেনটি ছুটে আসছিলো। দূর থেকে হুইসেল বাজানো হলেও শুনতে পায়নি। সামনে দুজন ব্যক্তিকে রেললাইন ধরে হাটতে দেখে একটানা হুইসেল বাজিয়েই যাচ্ছিলেন ট্রেন চালক। ট্রেনটি কাছাকাছি চলে আসার পর হঠাৎ করেই ট্রেনের ঠিক সামনে ঢুকে পড়েন ওই দুই ব্যক্তি। ট্রেনের ধাক্কায় দূরে ছিটকে পড়েন তারা। আশঙ্কাজনক অবস্থায় ফেকু রাজবন নামে (৮০) একজন কে  জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত গেন্দু রাজভনের (৫৫) একটি পা দ্বিখন্ডিত হয় এবং তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। আর এ দৃশ্যটি আগে থেকেই মোবাইল ফোনে ধারণ করছিলেন এক যাত্রী। এ ভিডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
সরারচর রেলস্টেশন মাস্টার রতিশ বিশ্বাস জানান, “দাপ্তরিক কাজে ব্যস্ত থাকার কারণে এই বিষয়ে সঠিক তথ্য আমার কাছে নেই। তবে শুনেছি দুজন সরারচর রেলওয়ে কলোনির বাসিন্দা এবং তারা মদ্যপান অবস্থায় রেল লাইনের উপর ঘুরাঘুরি করছিলো। এমন সময় এগারসিন্দুর গোধূলী ট্রেনটি স্টেশনে প্রবেশ করার সময় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।”

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...