1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :




দুর্বৃত্তদের ছুরিকাঘাতে চিকিৎসকের মৃত্যু

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে ।

গতকাল রোববার রাত পৌনে বারোটার দিকে চেম্বার শেষে বাড়িতে ফেরার পথে রাজশাহী নগরীর বর্ণালীর মোড়ে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মুকুল হোসেন।নিহত ওই চিকিৎসকের নাম কাজেম আলী আহমেদ। তিনি চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ছিলেন। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার দেবী নগরে।

হাসপাতাল সূত্র জানায়, রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে লেখাপড়া শেষে তিনি ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন। রাজশাহী নগরীতে যে কয়জন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ রয়েছেন, তাদের মধ্যে ডা.কাজেম আলী অন্যতম।

প্রতিদিনের মতো রোববার লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে তার চেম্বার শেষে বাড়িতে ফেরার পথে বর্ণালীর মোড়ে তার মোটরসাইকেলের গতি রোধ করে একদল দুর্বৃত্ত। এ সময় তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

পরে রাস্তা থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

পুলিশ জানায়, লক্ষ্মীপুরের পপুলার হাসপাতাল থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে মাইক্রোবাস আরোহী দুর্বৃত্তরা তার গতিরোধ করে ধারালো অস্ত্রের আঘাত করে পালিয়ে যায়। এ সময় তার সঙ্গে থাকা এক ব্যক্তি আহত হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হত্যার রহস্য ও মোটিভ সম্পর্কে স্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...