1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম :




লুবাবাকে নিয়ে ট্রল, আইনি পদক্ষেপ নেবে পরিবার

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৮৯ বার পঠিত
শিশুশিল্পী সিমরিন লুবাবা- ফাইল ফটো

বিনোদন ডেস্ক: খুব অল্প সময়েই দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন শিশুশিল্পী সিমরিন লুবাবা। গান ও মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও মনোনিবেশ করেছেন লুবাবা। এমনকি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে তার হাতে।
এই শিশুশিল্পীর আরেকটি পরিচয় হচ্ছে তিনি প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি। মূলত দাদার হাত ধরেই শোবিজে পথচলা শুরু এই খুদে তারকার।

তবে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের দ্বারা ট্রলের শিকার হচ্ছেন জনপ্রিয় এই শিশুশিল্পী। বিষয়টি নিয়ে এবার সরব হলেন তার মা জাহিদা ইসলাম। জানালেন, ট্রলকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন তিনি।

এসব বিষয়ে লুবাবার মা গণমাধ্যমে বলেন, সিদ্ধান্ত নিয়েছি বিষয়টি নিয়ে আইনি পদক্ষেপ নেব। আমি ডেঙ্গুতে আক্রান্ত বলে সময় নিচ্ছি। সুস্থ হলে হারুন সাহেবের (অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশিদ) সঙ্গে কথা বলব। কারণ, এটা আমার সন্তানের মানসিক সমস্যার সৃষ্টি করছে।

নেটমাধ্যমে লুবাবার নামে একের পর এক ফেক অ্যাকাউন্ট খোলা হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, লুবাবা টিকটক করে না। অথচ ওর নামে আইডি খুলে টিকটক করছে অনেকে। তাদের ফলোয়ার বাড়ছে। বিষয়টি আমি খেয়াল করছি। সিদ্ধান্ত নিয়েছি, যারা এসব করছেন তাদের কাউকে ছাড় দেব না। আমার সন্তানকে তারা কটাক্ষ করছেন। আমি তাদের নামে জিডি (সাধারণ ডায়েরি) করব।

এ প্রসঙ্গে লুবাবাও জানান, আমি আম্মুকে সঙ্গে নিয়ে হারুন আঙ্কেলের কাছে যাব। এটা নিয়ে তার সঙ্গে কথা বলব।

কয়েকদিন আগে সংবাদকর্মী ও কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে লুবাবা বলেন ‘কেন্দে দিয়েছি’। ঐ ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়। এরপর থেকেই তাকে নিয়ে ট্রল হচ্ছে, যা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...