1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম :




যশোরে ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৮৬ বার পঠিত

জেমস আব্দুর রহিম রানা: দেশব্যাপী ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে জেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে কালেক্টরেট চত্বর থেকে র‌্যালির উদ্বোধন করেন করেন জেলা প্রশাসক মোহাম্মাদ আবরাউল হাছান মজুমদার। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী এসএম শরিফ হাসান, কাউন্সিলর শেখ রোকেয়া পারভীন ডলি, নাসিমা আক্তার জলি, সহকারি প্রকৌশলী বিএম কামাল আহমেদ, প্রশাসনিক কর্মকর্তা উত্তম কুমার কুন্ড প্রমুখ।

এর আগে কালেক্টরেট সভাকক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মাদ আবরাউল হাছান মজুমদার। সভায় স্থানীয় সরকার বিভাগ যশোরের উপপরিচালক রফিকুল হাসানের সভাপতিত্বে বক্তৃতা করেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোফাজ্জেল হোসেন, পৌর কাউন্সিলর মোকছিমুল বারী অপু, রাশেদ আব্বাস রাজ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক আহসান হাবীব পারভেজ।
পরে শহরে র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরে কালেক্টরেট চত্বরে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মাদ আবরাউল হাছান মজুমদার।

এদিকে, সরকারি এমএম কলেজে দেশব্যাপী ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন করেন অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তার। এসময় সকল বিভাগীয় প্রধানকে কমিটি গঠনের মাধ্যমে বিভাগ ও কলেজ ক্যাম্পাস ডেঙ্গু প্রতিরোধে কার্যকর ভূমিকা পালনের নির্দেশ প্রদান করা হয়। এসময় শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালি ক্যাম্পাস প্রদক্ষিন করে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...