1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :
গৌরীপুরে উদীচী কার্য়ালয়ে হামলা ও ভাংচুর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে জীবননগরে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা মাগুরার শ্রীপুরে আ’লীগের দু-গ্রুপের সংঘর্ষে বাড়িঘর ভাঙচুর-লুটপাট, আহত ১০, আটক দুই ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলায় আহত ১০ আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ দেবহাটায় সুদমুক্ত ঋনের চেক, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ বন্যার পানিতে ভেসে এলো সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ চুয়েট বাসে দুর্বৃত্তদের হামলা
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

অভয়নগরে মাদক কারবারিদের কঠোর হস্তে দমনের হুশিয়ারি

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১১২ বার পঠিত

ইবাদৎ হোসেন অভয়নগর (যশোর) প্রতিনিধি: যশোরের অভয়নগরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সাধারণ সভা থেকে গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

যার মধ্যে উল্লেখযোগ্য- মাদক কারবারি ও সেবনকারীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানের পাশাপাশি আইনগত ব্যবস্থা গ্রহণ করে কঠোর হস্তে দমন করা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকান্ড গতিশীল করা, নওয়াপাড়া নদীবন্দর এলাকায় ভৈরব নদ দখলকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা, মাছের ঘেরে পোল্ট্রির বিষ্ঠা ব্যবহার বন্ধ করা, বাল্যবিবাহ বন্ধে জনসচেতনতা বৃদ্ধি করা, মহাসড়কে যানজট নিরসনে ওয়েব্রীজ কর্তৃপক্ষকে দায়িত্বশীল হওয়া, আবাসিক হোটেল ও বাজারগুলোতে মনিটরিং ব্যবস্থা জোরদার করা, রেলবস্তিতে অস্ত্র ও মাদকদ্রব্য সরবরাহকারীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা কেএম আবু নওশাদের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, মিনারা পারভীন, নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি আব্দুল হামিদ মোল্যা, শিক্ষক সুনীল দাস, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ তাজ, নওয়াপাড়া পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান মোল্যা, উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুন, নবাগত সিনিয়র মৎস্য কর্মকর্তা আমিনুল হক, অভয়নগর থানার প্রতিনিধি, ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন, বিকাশ রায় কপিল, সানা আব্দুল মান্নান, হাফিজুর রহমান, অ্যাড. নাসির উদ্দিন প্রমুখ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X