1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
 শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর : শ ম রেজাউল করিম এমপি কুবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ও ছাত্র আন্দোলন চত্বর ঘোষণা কোটা আন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ কুবিতে নৃবিজ্ঞান বিভাগের জহুরা মিমের সমর্থনে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন রোড এক্সিডেন্টে আবারো ঝরে পড়ল তরতাজা একটি প্রাণ কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে সাবেক এসপিসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর – শ ম রেজাউল করিম এমপি বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ পঞ্চগড়ে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ দুদকের অভিযান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

চাঁদা না দিলে খুন : হুমকি মুকেশ আম্বানিকে

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৮৮ বার পঠিত

এশিয়ার শীর্ষ ধনী ও ভারতের রিলায়েন্স গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি সম্প্রতি হত্যার হুমকি সম্বলিত একটি ইমেইল পেয়েছেন। সেখানে বলা হয়েছে, অবিলম্বে ২০ কোটি রুপি চাঁদা না দিলে তাকে গুলি করে হত্যা করা হবে।

শুক্রবার পাঠানো সেই ইমেইলে মুকেশ আম্বানিকে উদ্দেশ্য করে বলা হয়, ‘আপনি যদি আমাদের ২০ কোটি রুপি না দেন, তাহলে আপনাকে হত্যা করা হবে। ভারতের সেরা কয়েকজন শ্যুটার আমাদের হাতে রয়েছে।’

ইমেইলটি আসার পরপরই মুম্বাই পুলিশের কাছে অভিযোগ জানান মুকেশ আম্বানির বাসভবন অ্যান্টিলার নিরাপত্তা কর্মকর্তারা। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে ইতোমধ্যে হুমকিদাতা সেই ব্যক্তিকে শনাক্তও করেছে পুলিশ।

মুম্বাই পুলিশ জানিয়েছে, শাদাব খান নামের এক ব্যক্তির ইমেইল অ্যাকাউন্ট থেকে এসেছে এই হুমকি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও উল্লেখ করেছেন পুলিশ কর্মকর্তারা।

মুকেশ আম্বানিকে লক্ষ্য করে অবশ্য এটিই প্রথম হুমকি নয়। গত বছর টেলিফোনে এক ব্যক্তি আম্বানির বাসভবন অ্যান্টিলা ও তার প্রতিষ্ঠিত হাসপাতাল এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন এক ব্যক্তি। পরে তাকে বিহার থেকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

২০২৩ সালের আগস্ট মাসের হিসেব অনুযায়ী, মুকেশ আম্বানির মোট সম্পত্তির পরিমাণ ৯১ হাজার ২০০ কোটি ডলার। ভারতের রিলায়েন্স গ্রুপের মালিক আম্বানি বর্তমানে এশিয়ার শীর্ষতম ও বিশ্বের ১৩ তম ধনী।

সূত্র : এনডিটিভি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X