1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :




জামায়াতের নেতাকর্মীদের ওপর পুলিশের লাঠি চার্জ

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

জামায়াতে ইসলামীর ডাকে মহাসমাবেশ যোগ দিতে আসা দলটির নেতাকর্মীদের ওপর লাঠি চার্জ করেছে পুলিশ।

শনিবার সকালে মতিঝিলের শাপলা চত্বর আসার পথে আরামবাগের গলিতে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা জড়ো হয়ে স্লোগান দিয়ে প্রবেশ করতে চাইলে পুলিশ লাঠি সার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।

পুলিশের অনুমতি না পেলেও পূর্বঘোষণা অনুযায়ী শনিবার সকাল থেকে রাজধানীর শাপলা চত্বরে মহাসমাবেশ করার চেষ্টা চালায় বাংলাদেশ জামায়াতে ইসলামী।

সমাবেশ ঘিরে ইতোমধ্যে সারা দেশ থেকে জামায়াতের নেতাকর্মীরা ঢাকায় এসেছেন। যে যেভাবে পেরেছেন, নানা ছদ্মবেশে ঢাকায় পৌঁছেছেন।

অনুমতি না পাওয়ার পরেও জামায়াতের মহাসমাবেশ করতে চাওয়ায় নাশকতার আশঙ্কায় সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার সকালে শাপলা চত্বরে ঢোকার সবদিকের সড়ক পুরোপুরি বন্ধ করে দিয়েছে পুলিশ।

এ সময় জামায়াতের নেতাকর্মীরা মিছিল শোডাউন করে। আরামবাগে পুলিশ ব্যারিকেড দিলে তা সরিয়ে শাপলা চত্বরের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন আন্দোলনকারীরা। তবে ফের ব্যারিকেড দেয় পুলিশ। ফলে সেখানেই স্লোগান ও মিছিল করছে জামায়াতের নেতাকর্মীরা।

এদিকে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান অতিরিক্ত কমিশনার মো. আসাদুজ্জামান বলেন, জামায়াতকে সমাবেশের অনুমতি এখনো দেওয়া হয়নি, তার পরও চেষ্টা করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...