1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :




এই উপহার ভালোবাসার: পূজা

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ১০৩ বার পঠিত

বিনোদন ডেস্ক: পূজা চেরী অভিনীত শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জ্বীন’, মুক্তির অপেক্ষায় আছে ‘নাকফুল’। তার অভিনীত ‘লিপস্টিক’ ছবির ৮০ ভাগ শুটিং শেষ হয়েছে। এ সিনেমার পরিচালক কামরুজ্জামান রোমান। এ পরিচালকের ‘দরদিয়া’ নামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পূজা চেরী। তার বিপরীতে আছেন আদর আজাদ। এই জুটির তৃতীয় সিনেমা এটি।

‘দরদিয়া’ সিনেমার গল্প নিয়ে পূজা চেরী বলেন, এই সিনেমাটি নাইনটিজের গল্প নিয়ে নির্মিত হবে। আমি সত্যি এমন ধরনের গল্পে আগে অভিনয় করিনি। বলার জন্য বলা না, আসলেই একেবারে ভিন্ন এক কাহিনি।

তিনি বলেন, ‘দরদিয়া’ রোমান্টিক থ্রিলার ধরনের গল্প। প্রেম, বিরহ ও সম্পর্কের বৈচিত্র্যময় টানাপোড়েন রয়েছে কাহিনিতে। গল্পের প্রেমে পড়েই এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি।

নায়ক আদর আজাদকে নিয়ে পূজা চেরী বলেন, আমরা একসঙ্গে ৩টি সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছি। আমাকে মুগ্ধ করেছে। দেশের সব জনপ্রিয় নায়কের বিপরীতে অভিনয় করেছি। সবারই আলাদা আলাদা বৈশিষ্ট্য আছে।

পূজা চেরী দুর্গাপূজার দশমী উদযাপন করেছেন বনানী পূজামণ্ডপে।

তিনি বলেন, এবার পূজা উপলক্ষে পরিবারের লোকদের কাছে উপহার পেয়েছি। বাবা, মা আমাকে উপহার দিয়েছেন। আমার কাছে এসব উপহার ভালোবাসার। বিশেষ উপহার দিয়েছেন একজন, সেটা বলা যাবে না। সব মিলিয়ে ভালোই কাটছে পূজার দিনগুলো।

 

ন/ভ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...