1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
রোড এক্সিডেন্টে আবারো ঝরে পড়ল তরতাজা একটি প্রাণ কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে সাবেক এসপিসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর – শ ম রেজাউল করিম এমপি বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ পঞ্চগড়ে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ দুদকের অভিযান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ ঘণ্টাখানেকের বৃষ্টিতেই ডুবে যায় রাজধানী নবীনগর থানা প্রেসক্লাবের ত্রিবার্ষিক কমিটি গঠন সভাপতি জসিম সম্পাদক রুবেল কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৫ স্থানীয় মুদ্রার ব্যবহার বাড়াতে সম্মত বাংলাদেশ-চীন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

ফিলিস্তিনে হামলার প্রতিবাদে বাক্তা ইউনিয়নে বিক্ষোভ মিছিল

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ১০৭ বার পঠিত

মোঃজহিরুল ইসলাম খাঁন: ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলাধীন বাক্তা ইউনিয়ন ইত্তেফাকুল উলামা এর আয়োজনে ঘন্টা ব্যাপী বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭অক্টোবর)মাগরিব বাদ ফুলবাড়ীয়া উপজেলাধীন বাক্তা উচ্চ বিদ্যালয়ের সামনে শাইখুল হাদিস জামিয়া আরাবিয়া বাহরুল উলুম মাদ্রাসা,৭নং বাক্তা ইউনিয়ন ইত্তেফাকুল উলামার সভাপতি,বাক্তা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি মোঃ আবুল কালাম আজাদ সাহেব এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে মুহাদ্দিস জামিয়া আরাবিয়া মাখজানুল উলুম মাদ্রাসা তালতলা,সদর ময়মনসিংহ হযরত মাওলানা মুফতি মোহাম্মদ আরশাদ সাহেব প্রধান অতিথির বক্তব্যে বলেন,অবৈধ দখলদার ইসরায়েলের নারকীয় তান্ডবে গাজায় নারী, পুরুষ, শিশু, বৃদ্ধসহ অসংখ্য মানুষ প্রাণ হারাচ্ছে,যে সংখ্যা আরও দীর্ঘতম হবে বলে ধারণা করা হচ্ছে। সেই সাথে বাস্তুচ্যুত হয়েছে লাখ লাখ মানুষ। তবুও থামেনি ইসরায়েলি আগ্রাসন। যা আমাদের মুসলমানদের অন্তরকে প্রকম্পিত করে তুলছে। তিনি বলেন, সন্ত্রাসী রাষ্ট্র ইসরায়েলের সমর্থনে পশ্চিমা গোষ্ঠির সামরিক ও মানবিক সহায়তা পক্ষপাতদুষ্ট ও মানবতা বিরোধীর ইঙ্গিত বহন করছে। অবরুদ্ধ গাজা উপত্যকায় বিপ্লবী মুসলমানদের উপর ইসরায়েল কর্তৃক সংঘটিত হামলা এবং নৃশংসতা যুদ্ধাপরাধের শামিল। তিনি আরও বলেন, মুসলিম দেশগুলোর পক্ষ থেকে সরকারিভাবে নিপীড়িত ফিলিস্তিনবাসীর প্রতি সমর্থন, সহমর্মিতা জানানো ও সাহায্য করা প্রতিটি মুসলমানের ঈমানি দায়িত্ব। ফিলিস্তিনি মুসলমানদের এই দুঃসময়ে যারা পশ্চিমাদের ভয়ে তাদের পাশে দাঁড়াবে না, তাদেরকে অবশ্যই একদিন ইতিহাসের কাঠগড়ায় দাড়াতে হবে। মনে রাখবেন , ইতিহাস কিন্তু তাদেরকে কোনদিন ক্ষমা করবে না।এসময় তিনি বাংলাদেশ সরকারের ভূয়সী প্রশংসা করে জানান, বাংলাদেশ সরকার সবসময় ফিলিস্তিনের নির্যাতিত মুসলিমদের পাশে ছিলো এখনো আছে অদূর ভবিষ্যতেও থাকবে বলে আশা করছি ইনশাআল্লাহ। তারই ধারাবাহিকতায় ফিলিস্তিনের নির্যাতিতদের জন্য রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রী পরিষদ সচিব ফিলিস্তিনিদের শান্তি কামনায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে প্রজ্ঞাপন জারি করেছে। নিঃসন্দেহে এটি একটি যুগান্তকারী ও ঐতিহাসিক সিদ্ধান্ত। এসময় নেতৃবৃন্দ ফিলিস্তিনে ইসরায়েলিদের নিষ্ঠুর ধ্বংসযজ্ঞের নিন্দা জানিয়ে ঘটনার আন্তর্জাতিক তদন্তের মাধ্যমে গণহত্যার বিচার দাবীর আহ্বান জানান ও  দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেন।উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলের কর্মসূচিতে উপস্থিত ছিলেন,বাক্তা খাদিমুল উলুম মাদ্রাসার মোহতামিম মাওলানা মোঃ ছফিউল্লাহ সাহেব, ইত্তেফাকুল উলামা বাক্তা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মাওলানা বেলাল হুসাইন, সহ সাধারণ সম্পাদক মাওলানা মুফতি নুরুজ্জামান সাহেব,মাওলানা আঃ বারী খান,মাওলানা মোজাফফর,মাওলানা আঃকাদির,মাওলানা হোসাইন আহমেদ রুবেল,সাংবাদিক মোঃ জহিরুল ইসলাম খাঁন সহ বাক্তা ইউনিয়নের বিভিন্ন মসজিদের সর্বস্তরের মুসল্লী অন্যান্য নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X