1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :




গোপালগঞ্জে জাকের পার্টির প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ১২২ বার পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধিঃ ইসরাইল রাষ্ট্র কর্তৃক ফিলিস্তিনে মুসলমানদের উপর নির্যাতন এবং হত্যা বন্ধের দাবিতে জাকের পার্টি গোপালগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোপালগঞ্জে প্রতিবাদ সভা ও বিক্ষোভ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা দুইটায় গোপালগঞ্জ জেলা কোর্ট মসজিদ চত্তর থেকে জাকের পার্টি গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সাজ্জাদুর রহমান এবং সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে এক প্রতিবাদী র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে লঞ্চঘাট গোল চত্তর বটতলায় গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে গোপালগঞ্জ জেলা সদরসহ জেলার সকল উপজেলা, কোটালীপাড়া, মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গীপাড়া থেকে আগত জাকের পার্টির স্থানীয় নেতৃবৃন্দ, সমর্থক, এবং স্থানীয় মুসলমানদের উপস্থিতিতে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাকের পার্টি গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সাজ্জাদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জাকের পার্টি গোপালগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, কাশিয়ানী উপজেলা শাখার সভাপতি হাসান আলী সরদার, মুকসুদপুর উপজেলার সভাপতি লিয়াকত হোসেন এবং জাকের পার্টি গোপালগঞ্জ জেলা শাখার শ্রমিক ফ্রন্ট এর সভাপতি এনামুল হক বক্তব্য প্রদান করেন। উক্ত আলোচনাসভায় বক্তাগন নিরিহ ফিলিস্তিনিদের উপর ইসরাইল ও আমেরিকার মদদপুস্ট যে বোমা হামলা হচ্ছে তা অচিরেই বন্ধের দাবী জানান এবং সারাবিশ্বে মুসলিম উম্মাহের একাত্বতা ঘোষনা করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...