1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
রূপগঞ্জে ডাঃ রাশিদুন নবী খান ফাউন্ডেশনের উদ্যোগে দেড় শতাধিক বৃক্ষরোপন   শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর : শ ম রেজাউল করিম এমপি কুবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ও ছাত্র আন্দোলন চত্বর ঘোষণা কোটা আন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ কুবিতে নৃবিজ্ঞান বিভাগের জহুরা মিমের সমর্থনে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে সাবেক এসপিসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর – শ ম রেজাউল করিম এমপি বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ পঞ্চগড়ে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ দুদকের অভিযান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

এক মাস পর রায়পুরের পলাতক বিকাশের সেই এসআর আটক

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১০৪ বার পঠিত

মাহাবুব হোসেন ( র‌নি ) লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে এক মাস ১৫ দিন পর প্রায় ২০ লক্ষ টাকা নিয়ে পালানো বিকাশের পলাতক এসআর সজিব হোসেনকে (৩৫) আটক করা হয়েছে । বুধবার সন্ধায় (২৫ অক্টোবর) উপজেলার রাখালিয়া গ্রামের শশুর বাড়ী থেকে আটক করে তারই সহকর্মী বন্ধুরা।

অভিযুক্ত সজিব হোসেন সদর উপজেলার দালালবাজার ইউপির মহাদেবপুর গ্রামের মহাম্মদ উল্লা মাষ্টার বাড়ীর মোঃ শাহজাহানের ছেলে।

সুপারভাইজার রিয়াদ হোসেন বলেন,‍‍ “গত ৫ বছর ধরে এসআর হিসেবে সজিব ব্যবসায়ীদের সঙ্গে বন্ধুত্ব সম্পর্কের কারনে গত ১৫ সেপ্টেম্বর বিকাশের কথা বলে প্রায় ২০ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যান। এঘটনায় আমি বাদি হয়ে সজিবের বিরুদ্ধে সাধারন ডায়রি করেছিলাম।।বুধবার সন্ধায় গোপনে সজিব তার শশুর বাড়ী আসলে ওই এলাকার এসআর আমাদের সংবাদ দিলে তাকে আটক করা হয়। পরে সজিব স্বীকারোক্তি দিলে আগামি এক বছরের মধ্যে ওই টাকা পরিশোধ করবে বলে খালি স্ট্যাম্পে দস্তখত নেয়া হয়। পরে তার মা ও স্ত্রীর জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। তবে ওই টাকা কি করছে এবং এতোদিন কোথায় ছিলো তা স্বীকার করেননি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন,‍‍ “বিকাশ এজেন্টদের প্রায় ২০ লাখ টাকা নিয়ে উধাও হয়ে যাওয়ার ঘটনায় থানায় জিডি করেছিলেন তাদের সুপারভাইজার রিয়াদ। তবে সজিবকে শশুর বাড়ী থেকে আটক করা হয়, তা আমরা জানিনা। খোঁজখবর নিচ্ছি।

উল্লেখ্য-,গত ১৫ সেপ্টেৃ্বর হায়দরগন্জ ও উত্তর চরবংশী ইউনিয়নের খাসেরহাট, চরবংশী বাজার, কাঠেরপুল, তালতলা ও বংশীব্রীজ এলাকার ব্যবসায়ী নুর নবী, জালাল হোসেন, মোঃ বাবুল, মোঃমহসিন, সায়েদ হোসেন ও নাজমুল হোসেনসহ ১৫ জনের কাছ থেকে ২০ -৬০ হাজার টাকা করে প্রায় ২০ লাখ টাকা নিয়ে উধাও হয়ে যায় সজিব।।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X