1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

কুড়িগ্রামে বৈদ্যুতিক লাইন গলায় পেঁচানো এক যুবকে মরাদেহ উদ্ধার করলো ফায়ার সার্ভিস

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১০২ বার পঠিত

মোঃ রোকন মিয়া (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রাম সদর উপজেলার রিভার ভিউ স্কুল মোড়ে রাতের আঁধারে গাছে উঠে বৈদ্যতিক তার গলায় পেঁচিয়ে গাডু মিয়া (৩৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে। বুধবার (২৫ অক্টোবর) সকালে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এম আর সাঈদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত ১১ টার দিকে কুড়িগ্রাম পৌর শহরের রিভারভিউ স্কুল মোড়ে এ ঘটনা ঘটে। নিহত যুবক কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১১টার পর হঠাৎ করেই গাছের উপর একটি শব্দ হয়। পরে শব্দ শুনে লোকজন লাইট জ্বালিয়ে দেখে গাছের ডালে বৈদ্যুতিক তার গলায় পেঁচানো এক যুবক ঝুলে আছে। সম্ভবত ওই যুবক নিজে গাছে উঠে আত্মহত্যা করেছে। পরে কুড়িগ্রাম ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তাদের একটি টিম এসে গাছ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। নিহত যুবকের পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে সদর থানা পুলিশ তার পরিচয় নিশ্চিত হয়েছে বলেও জানান তারা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এম আর সাঈদ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ওই যুবক গাছে উঠে আত্মহত্যা করেছে। নিহতের পরিবারের কাছে খবর দেয়া হয়েছে। তারা আসলে আরও কিছু জানা যাবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...