1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম :




ফেনীতে ভাতার প্রলোভনে প্রতারণার অভিযোগে গ্রাম পুলিশ আটক

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৬৬ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল: ফেনীতে সরকারী ভাতা প্রদানের কথা বলে প্রতারণার অভিযোগে মোহাম্মদ ইয়াসিন (৪২) নামে এক গ্রাম পুলিশকে আটক করা হয়েছে।

রবিবার (২২, অক্টোবর) ফেনী সদরের পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক লিটন ইয়াসিনকে পুলিশের হাতে তুলে দেন। এই ঘটনায় আলেয়া বেগম নামে এক ভুক্তভোগী বাদী হয়ে ফেনী মডেল থানায় ইয়াসিন এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। ইয়াসিন ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের গ্রাম পুলিশের দায়িত্বরত ও মধ্যম মাথিয়ারার আবদুর রাজ্জাকের ছেলে।

জানা গেছে বিগত ২০১৯ সাল থেকে অভিযোগের প্রেক্ষিতে রবিবার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বৈঠক বসে। বৈঠকে ভুক্তভোগীর অভিযোগ সত্য প্রমাণিত হওয়ায় ইয়াসিনকে ফেনী মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করেন চেয়ারম্যান।মামলার বাদী আলেয়া বেগম জানান, ইয়াসিন গত দুই বছর আগে তার ২ বোন ও তাকে গর্ভবতী ভাতার কার্ড করে দিবে বলে ১৫ হাজার টাকা নেয়।আকলিমা আক্তার নামে এক ভুক্তভোগী জানান, তাকে গর্ভবতী ভাতার কার্ড দিবে বলে দুই বছর আগে চার হাজার টাকা নেয় ইয়াসিন। কিন্তু অধ্যবধি ভাতা না পেয়ে চেয়ারম্যান এর কাছে অভিযোগ করেন।

এই বিষয়ে অভিযুক্ত গ্রাম পুলিশ ইয়াসিন জানান, করোনার সময় টাকা-পয়সার অভাবের কারণে আমি কয়েকজন থেকে ৩০-৪০ হাজার টাকা নিয়েছি আমি টাকাগুলো ফেরত দিয়ে দিব।এ বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক লিটন জানান, গ্রাম পুলিশ ইয়াসিন সাবেক চেয়ারম্যানের আমল থেকে এই অপকর্মগুলো করে আসছে। আমি বিষয়টি শোনার পরপরই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য ভুক্তভোগীদেরকে পরামর্শ দিয়েছি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...