1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে : প্রধানমন্ত্রী বিএনপিতে অনেক যোগ্য নেতৃত্বকে অবমূল্যায়ন, বললেন মেজর হাফিজ কোটা নিয়ে আন্দোলনকারীদের পক্ষ থেকে বারবার দাবি পরিবর্তন কেনো: প্রশ্ন তথ্য প্রতিমন্ত্রীর বিনা দাওয়াতে অনেকে বিয়ে খেতে এসেছিলেন: সোনাক্ষী `যশোরবাসী পেল সত্যিকারের এক মানবতার ফেরিওয়ালা’ -নবাগত এসপি’র সম্বোধনে সাইমুম রেজা পিয়াস ভারী বৃষ্টির আভাস! বিদ্যুৎ খাতের গলার কাঁটা ‘ক্যাপাসিটি চার্জ’ সাতক্ষীরা-যশোরে সিডিএইচআরএস‘র নামে অভিনব প্রতারণা ॥ ডিবি‘র হাতে আটক চেয়ারম্যান ছাগলনাইয়ায় ফ্রিল্যান্সিং কোর্স এর শুভ উদ্ভোদন নাসিম চৌধুরী এম পি ফেনীর ছাগলনাইয়ায় পিএফজির  উদ্যোগে সভা
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

দুধ দিয়ে গোসল করে আ.লীগ নেতার বিএনপিতে যোগদান

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

নাগরিক ভাবনা ডেস্ক: দলে মূল্যায়ন না পেয়ে দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দি‌য়ে‌ছেন শরীয়তপুরের এক আওয়ামী লীগের নেতা।

তিনি হলেন, শরীয়তপুর পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাসেম সরদার। দীর্ঘদিন ধ‌রে সে পৌরসভা আওয়ামী লীগের রাজনীতির সা‌থে জ‌ড়িত ছি‌লেন।

শুক্রবার (০১ সেপ্টেম্ব) জেলা শহরের ধানুকা রানীমহলে আয়োজিত বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগদান করেন তি‌নি।

প‌রে তা‌কে ফুল দিয়ে বিএন‌পিতে বরণ করে নেন জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণ ও সাধারণ সম্পাদক সরদার একেএম নাছির উ‌দ্দিন কালু।

হাসেম সরদার বলেন, আমি ৪০ বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দীর্ঘদিন পৌরসভার ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছি।

বর্তমানে আমি পৌরসভা ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

আওয়ামী লীগের জন্য আমি অনেক ত্যাগ স্বীকার করেছি। আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য রাজপথে অনেক লড়াই সংগ্রাম করেছি। জেল খে‌টে‌ছি, অত্যাচার নির্যাতন সহ্য করেছি।

কিন্তু দল আমার মতো ত্যাগী কর্মীকে মূল্যায়ন না করে সুবিধাবাদী নব্য হাইব্রিড আওয়ামী লীগারদের মূল্যায়ন করছে। তাদের সাথে নিয়ে রাজনীতি করছে। আর ত্যাগী নেতাকর্মীদের দলে কোণঠাসা করে রেখেছে। তাই আমি দূধ দিয়ে গোসল করে তওবা পড়ে বিএনপিতে যোগ দিয়েছি। এখন থেকে আমি আওয়ামী লীগ সরকার পতনে বিএনপির সাথে লড়াই সংগ্রামে রাজপথে সক্রিয় থাকবো।

তবে হাসেম সরদার আওয়ামী লীগের কেউ নন বলে দাবি করেছেন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর। তি‌নি বলেন, হাসেম সরদার বর্তমানে আওয়ামী লীগের কোন কমিটিতে নেই। সে নিজেকে আওয়ামী লীগ বলে দাবি করতো। মূলত সে বিএনপিরই লোক।

তবে স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, হাসেম সরদার প্রায় ৪০ বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। সে বিভিন্ন সময় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। সে আওয়ামী লীগের একজন একনিষ্ঠ সক্রিয় কর্মী ছিলেন। ঢাকার রাজপথ থে‌কে তার রাজনীতি জীবন শুরু ক‌রে‌ছেন ব‌লে জানা গে‌ছে।

 

ন/ভ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X