1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




মাদারীপুরে বিজ্ঞান মেলাও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন অনুষ্ঠিত 

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১৭৪ বার পঠিত
মাদারীপুর: ইন্টারনেটে আসক্তির ক্ষতি প্রতিপাদ্যে মাদারীপুরে জেলা প্রশাসনের উদ্যোগে  ২ দিনব্যাপী ৪৪তম বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহ   শুরু হয়েছে।
শুক্রবার (৯ জুন) সকালে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উক্ত বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহের শুভ উদ্বোধন ঘোষনা  করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং রাজৈর-মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য  শাজাহান খান।
বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহে থাকছে ক্ষুদে শিক্ষার্থীদের উদ্বাবিত প্রদর্শনী, বক্তৃতা ও কুইজ প্রতিযোগিতা। জেলার ৫টি উপজেলার স্কুল কলেজের শিক্ষার্থীদের ১৫ টি দল এতে অংশগ্রহণ করছে।
মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহ আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, পুলিশ সুপার মোঃ মাসুদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (আইসিটি) মাহমুদুল হাসান, মাদারীপুর  সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ জামান মিয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, ছাত্র শিক্ষক ও সাংবাদিক বৃন্দ।
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বিজ্ঞান মেলা ও প্রযুক্তি সপ্তাহ  তত্ত্বাবধান করেন বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর।

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...