1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




শ্রীপুরে ঊষা মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১০৪ বার পঠিত
 শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ঊষার মেধা মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুটি ভেন্যুতে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। তিনটি ক্যাটাগরিতে ১৫০০ বেশি শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করে। ঊষা (ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন) বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন।
ঊষার সভাপতি ইমরান সরকার ইমু জানান,শ্রীপুরের মেধাবী  শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে উচ্চ শিক্ষার পরিবেশের উপযোগী করে গড়ে তোলা।যাতে আমাদের শ্রীপুরের আগামী প্রজন্ম আলোকিত মানুষ হয়ে গড়ে উঠে।
ঊষার সাধারণ সম্পাদক, মৌরি তানিয়া জানান, ৬ষ্ঠ-অষ্টম শ্রেণি, নবম-দশম শ্রেণি এবং উচ্চমাধ্যমিক শ্রেণি পর্যন্ত তিনটি ক্যাটাগরিতে প্রশ্নপত্র প্রণয়ন ও মূল্যায়ন করা হয়। উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ১৫০০বেশি শিক্ষার্থী এতে অংশগ্রহণ করে। সর্বোচ্চ নম্বরপ্রাপ্তদের আগামী ঈদুল আজহার পরদিন শ্রীপুর উপজেলা পরিষদ সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে পুরস্কৃৃত করা হবে। পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়গুলোতে ভর্তির চর্চা হিসেবে ঊষা প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...