1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




তিতাসে আ.লীগ নেতা সোহেল সিকদারের মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১৫০ বার পঠিত

তিতাস প্রতিনিধি: কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো: শাহিনুল ইসলাম সোহেল সিকদারের নিঃশর্ত মুক্তি ও ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তিতাস উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় কয়েক হাজার নারী-পুরুষ।

শুক্রবার (৯ জুন) সকাল ৯ টায় উপজেলার গাজীপুর বাস স্টেশনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে নেতৃবৃন্দ বলেন, তিতাস উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম সোহেল সিকদার এর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল যুবলীগ নেতা জামাল হোসেন হত্যা মামলায় তাকে আসামি করছে। আমরা এই ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা থেকে সোহেল সিকদারকে অব্যাহতি দিয়ে অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানাই।

এসময় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো. রাজা মিয়া সওদসগর, বীর মুক্তিযোদ্ধা মো.আক্তার হোসেন নিজাম সিকদার, তিতাস উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহআলম শান্তি, দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, ছাইদুর মেম্বারদ, লেয়াকত আলী মেম্বার, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মেহরাব সিকদার সবুজ, হাজী জসিমউদদীন, মাহফুজ সিকদার, রিপন মুন্সি, হাসিনা আক্তার ও লায়লা সরকার।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল রাত আনুমানিক ৮টায় তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো.জামাল হোসেনকে দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজারে বোরকা পরিহিত তিন সন্ত্রাসী গুলি করে হত্যা করে। এই মামলায় সোহেল সিকদারকে আসামি করা হয়।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...