1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




মেয়েদের নামে মিথ্যা ছড়ানো সবচেয়ে সহজ: শবনম ফারিয়া

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ২২৯ বার পঠিত

বিনোদন ডেস্ক: ছোটপর্দার অভিনেত্রী শবনম ফারিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব থাকেন। বিভিন্ন ইস্যুতে নিজের মতামত ব্যক্ত করেন তিনি। পাশাপাশি তাকে নিয়ে নেতিবাচক মন্তব্যকারীকেও ছেড়ে কথা বলেন না এই অভিনয়শিল্পী। এবার এই তারকা নারীদের নিয়ে মত প্রকাশ করলেন সামাজিক মাধ্যমে।

নিজের ফেসবুকে ফারিয়া লিখেছেন, একটি মেয়ের নামে মিথ্যা কথা ছড়ানো সবচেয়ে সহজ একটা কাজ। ধরুন, একটি ছেলে আপনাকে পছন্দ করে আর আপনি কোন কারণে তাকে রেসপন্স করলেন না, তাও আপনি খারাপ।

এরপর তিনি লেখেন, কারো সঙ্গে ২/৩ দিন কথা বললেন, বলে দেখলেন আপনারা উপযুক্ত না, আপনি তাকে বুঝিয়ে বললেন, আপনি তাও খারাপ, আপনার হয়ত কোনো একটা পয়েন্টে এটাও শোনা লাগতে পারে, ওমুক তো আমার পিছনে ঘুরত, আমি পাত্তা দেই নাই!

ফারিয়া আরো লিখেছেন, কেউ আপনাকে হেনস্তা করল, সামাজিক/পারিবারিক কারণে আপনি চুপ থাকলেন, কোনো একটা পয়েন্টে হয়ত দেখবেন ছেলে উল্টো ভিকটিম সেজে অন্যদের সহানুভূতি নিচ্ছে এবং কিছু মানুষ আছে যারা সেটাকে পেট্রোনাইজও করে!

এ সময় অভিনেত্রী লেখেন, সবচেয়ে বড় সমস্যাটা কোথায় জানেন? মেয়েরাই মেয়েদের সবচেয়ে বড় শত্রু, একটা ছেলে হয়ত একটা রিউমার শুনল, ছেলেটি কিন্তু সেটি শুনে হেসে বাদ দিয়ে দিতে পারে! কিন্তু আমরা নারীকুল, আমরা যতই কোয়ালিফাইড হই না কেন? কোনো নারীকে ছোট করার সুযোগ থাকলে আমরা নিজ থেকে এগিয়ে এসে (সে নিজে কত ভালো সম্ভবত সেটা প্রমাণের জন্য) কোনো লজিক ছাড়া, প্রমাণ ছাড়া, কারণ ছাড়া একটা কথা বলে ফেলে! এবং কিছু মানুষ সেটা মিথ্যা জেনেও তাদের উৎসাহিত করে শুধু মাত্র মজা করার জন্য!

ফারিয়া লিখেছেন, কাউকে মিথ্যা অপবাদ দেওয়া এবং সেটাকে সমর্থন করা কখনো মজা না! যে দেশে ধর্ষন হলে মেয়েদের বলা হয়, সমস্যা মেয়ের, ডিভোর্স হলে বলে, নিশ্চই মেয়ের কোনো সমস্যা ছিল সে দেশে একজন নারী হয়ে নারীকে নিয়ে মিথ্যা ছড়ানো ভালো না। আপনি জানেন না আগামীকাল আপনার জন্য কী নিয়ে আসবে। আর কর্মফল হলো বাস্তব!

মুক্তির অপেক্ষায় রয়েছে ফারিয়া অভিনীত ওয়েব সিরিজ ‘আন্তনগর’। ঢাকা মহানগরের গল্প উঠে এসেছে এতে। ফারিয়া ছাড়াও সিরিজটিতে অভিনয় করেছেন সোহেল মন্ডল।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...