1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
বরগুনার তালতলীতে মডেল মসজিদে শুভ উদ্বোধনও  প্রথম আযান ও নামাজ আদায় লক্ষ্মীপুরে সুপারির বাগান থেকে নারীর লাশ উদ্ধার পটুয়াখালীতে কামড় দিয়ে আঙ্গুল ছিন্ন করে ফেলেছে এক ব্যবসায়ীর  শ্রীমঙ্গলে জমি সংক্রান্ত বিরোধে নিহত-১ বন্যার কবলে শিক্ষার্থীদের পাঠদানে ব্যাঘাত রূপগঞ্জে ডাঃ রাশিদুন নবী খান ফাউন্ডেশনের উদ্যোগে দেড় শতাধিক বৃক্ষরোপন   শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর : শ ম রেজাউল করিম এমপি কুবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ও ছাত্র আন্দোলন চত্বর ঘোষণা কোটা আন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ কুবিতে নৃবিজ্ঞান বিভাগের জহুরা মিমের সমর্থনে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

শিশুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মোটরসাইকেল চালকের

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১৮৪ বার পঠিত

মোজাম্মেল হক লিটন, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পথচারীকে শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ হারিয়েছেন এক মোটরসাইকেল চালক। নিহত সূর্য লাল (৫০) উপজেলার পূর্ব পরবাটা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের হাজীপুর গ্রামের অমর রঞ্জন নাথের ছেলে।

বৃহস্পতিবার (১ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার চর আমানুল্লাহ ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মোটরসাইকেলযোগে বাজার থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন সূর্য। যাত্রা পথে উপজেলার চর আমানুল্লাহ ইউনিয়ন পরিষদের সামনে আসার পর হঠাৎ পথচারী এক শিশু তার মোটরসাইকেলের সামনে পড়ে যান।

এ সময় শিশুটিকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয় সূর্য। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বলেন, এ বিষয়ে কেউ পুলিশকে অবহিত করেনি, খোজখবর নিয়ে পরে জানানো হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X