1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম :
লক্ষ্মীপুরে সুপারির বাগান থেকে নারীর লাশ উদ্ধার পটুয়াখালীতে কামড় দিয়ে আঙ্গুল ছিন্ন করে ফেলেছে এক ব্যবসায়ীর  শ্রীমঙ্গলে জমি সংক্রান্ত বিরোধে নিহত-১ বন্যার কবলে শিক্ষার্থীদের পাঠদানে ব্যাঘাত রূপগঞ্জে ডাঃ রাশিদুন নবী খান ফাউন্ডেশনের উদ্যোগে দেড় শতাধিক বৃক্ষরোপন   শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর : শ ম রেজাউল করিম এমপি কুবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ও ছাত্র আন্দোলন চত্বর ঘোষণা কোটা আন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ কুবিতে নৃবিজ্ঞান বিভাগের জহুরা মিমের সমর্থনে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে সাবেক এসপিসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে শুরু হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১২১ বার পঠিত

সাইফুল্লাহ সাইফ : কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে শুরু হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এ উপলক্ষে বৃহস্পতিবার (১ জুন) সকালে টুর্নামেন্টের আয়োজক কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ পুরাতন স্টেডিয়াম মাঠে সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন।

মেয়র মাহমুদ পারভেজ তিনি জানান, আগামী ৩ জুন (শনিবার) বিকালে ঢাকা ও কিশোরগঞ্জের একসময়ের কৃতী ফুটবলারদের সমন্বয়ে সোনালী অতীত খেলোয়াড়দের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ আয়োজনের মধ্য দিয়ে টুর্নামেন্টের উদ্বোধন করা হবে। এ উপলক্ষ্যে বর্ণাঢ্য অনুষ্ঠান ও আতশবাজি অনুষ্ঠিত হবে।

ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে কিশোরগঞ্জে আগামী ৪ জুন (রবিবার) থেকে শুরু হবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩। কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে নকআউট পদ্ধতিতে অনুষ্ঠেয় এ টুর্নামেন্টে ৮টি দল অংশ করবেন বলে জানান। কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ এর আয়োজনে অনুষ্ঠেয় এ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৮টি দলের মধ্যে চারটি জেলা ও চারটি উপজেলা দল রয়েছে।

জেলা দলগুলো হচ্ছে- নারায়ণগঞ্জ, নেত্রকোণা, ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ। এছাড়া উপজেলা দলগুলো হচ্ছে- কিশোরগঞ্জের কুলিয়ারচর, ভৈরব, কটিয়াদী ও হোসেনপুর।

তিনি আরো জানান, টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে এক লাখ টাকা এবং রানার্স আপ দলকে ৬০ হাজার টাকার প্রাইজমানি দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কৃতী ফুটবলার এমদাদুল হক টিটু, নূরুল ইসলাম, লায়েক আলী, শফিকুল ইসলাম সুরুজ প্রমুখ ছাড়াও সাবেক ও বর্তমান খেলোয়াড়েরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X