1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
রোড এক্সিডেন্টে আবারো ঝরে পড়ল তরতাজা একটি প্রাণ কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে সাবেক এসপিসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর – শ ম রেজাউল করিম এমপি বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ পঞ্চগড়ে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ দুদকের অভিযান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ ঘণ্টাখানেকের বৃষ্টিতেই ডুবে যায় রাজধানী নবীনগর থানা প্রেসক্লাবের ত্রিবার্ষিক কমিটি গঠন সভাপতি জসিম সম্পাদক রুবেল কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৫ স্থানীয় মুদ্রার ব্যবহার বাড়াতে সম্মত বাংলাদেশ-চীন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

পিরোজপুরে মাদরাসা ছাত্র হত্যা মামলার ৪ জনকে যাবজ্জীবন

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মাদ্রাসা ছাত্র তানভীর আহসান সাকিব হত্যা মামলায় ৪ জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ মুহাঃ মহিদুজ্জামান আসামীদের উপস্থিতিতে এ আদেশ দেন। যাবজ্জীবন দন্ড প্রাপ্তরা হলো সদর উপজেলার একপাই জুজখোলা গ্রামের খলিল মোল্লার পুত্র দুলাল মোল্লা, কদমতলার বাসিন্দা মৃত ওহাব মোল্লার ২ পুত্র সাইদুল ইসলাম ওরফে সায়েদ শেখ ও মোঃ শহিদুল ইসলাম এবং একই এলাকার আলম শেখ এর পুত্র বেল্লাল শেখ। আদালত এ মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় হাফিজ শেখ ও আনিস শেখকে বেকসুর খালাস প্রদান করেছেন।

মামলার বিবরণে জানাযায়, ২০১৭ সালের ৬মে সদর উপজেলার কদমতলা গ্রামের মৃত আলতাফ হোসেন এর পুত্র পিরোজপুর ফাযিল মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্র তানভীর আহসান সাকিব ছাত্রলীগের কমিটি গঠন ও পিকনিকের জন্য গণসংযোগ শেষে বন্ধু-বান্ধবসহ পোরগোলা থেকে ৪ থেকে ৫টি মটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। রাত আনুমানিক ৯টার দিকে পথিমধ্যে একপাই জুজখোলার ধোপাবাড়ি ব্রিজের উপর পৌছাতে না পৌছাতেই ওত পেতে থাকা ১০ থেকে ১২ জন দৃষ্কৃতকারী তাদের উপর হামলা চালিয়ে দ্রæত ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

এ ঘটনায় সাকিব ও তার বন্ধু আকাশ ও সিয়াম রক্তাক্ত জখম হয়। সঙ্গীয় লোকজন আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে। গুরুরত আহত সাকিবের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানেও অবস্থার আরও অবনতি ঘটলে ঢাকায় রেফার্ড করা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত সাকিবের মা দেলোয়ারা বেগম বাদী হয়ে অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে সদর থানায় হত্যা মামলা (জিআর ৯০/১৭, থানার মামলা নং-০৫, তারিখ-০৬-০৫-২০১৭) দায়ের করে।

পুলিশ দীর্ঘ তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৬ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে। এর আগে সাজাপ্রাপ্ত আসামীরা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। বিজ্ঞ আদালত উভয় পক্ষের যুক্তিতর্ক, মামলার পারিপাশির্^ক অবস্থা, বিচার বিশ্লেষণ শেষে এই রায় ঘোষনা করেন।

রাষ্ট্রপক্ষে পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট ফারুক আহম্মেদ সরদার এবং আসামী পক্ষে এ্যাডভোকেট আহসানুল কবির বাদল মামলা পরিচালনা করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X