1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




শত্রুতার জেরে চলাচলের রাস্তায় বন্ধ

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

মো. জাহিদ হাসান ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী বাচ্চু মিয়া এ নিয়ে অভিযোগ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর। বাচ্চু মিয়া অত্র উপজেলার পৌরসভার কাকনহাটি গ্রামের বাসিন্দা।

জানা যায়,দীর্ঘদিন ধরে বাচ্চু মিয়ার সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে একই গ্রামের ফজলুর রহমান এবং সোহাগ মিয়ার। এসব বিষয়কে কেন্দ্র করে বাচ্চু মিয়াকে নানাভাবে নির্যাতন করে আসছে অভিযুক্তরা। নতুন করে নির্যাতনের মাত্রা বাড়িয়ে দিতে বন্ধ করে দিয়েছে তাঁর চলাচলের রাস্তা।

বাচ্চু মিয়া বলেন-‘ফজলুর রহমান এবং সোহাগ মিয়ার সাথে আমার জমি নিয়ে বিরোধ দীর্ঘদিন ধরে। বিরোধের জেরে তারা প্রায় সময় আমাকে হয়রানি করে। এখন আমার চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে। সেই সাথে বিভিন্ন হুমকি দিয়ে যাচ্ছে অনবরত। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। ফজলুর রহমান একসময় পুলিশ ছিল। তাই নিজেকে আইনের লোক দাবি করে ক্ষমতার দাপটে অন্যায় অবিচার করে আসছে’।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. হাফিজা জেসমিন বলেন,-‘রাস্তা বন্ধ করার বিষয়টি সহকারী কমিশনারকে (ভূমি) পরিদর্শনপূর্বক ব্যবস্থা নিতে নির্দেশনা দেওয়া হয়েছে’



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...