1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




মদনের দুর্গত মানুষের পাশে উপজেলা প্রশাসন

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৯ মে, ২০২৩
  • ২১৪ বার পঠিত

নেত্রকোনা: নেত্রকোনার মদন উপজেলায় গত ২১ মে, কালবৈশাখী ঝড়ের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা প্রশাসন কর্তৃক নগদ অর্থ চেক ও ঢেউটিন বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

নগদ অর্থের চেক ঢেউটিন কার্যক্রম বিতরণে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান (মাস্টার), উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহ আলম মিয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত (জামিল), ফতেপুর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান সামিউল হায়দার (শফি), গোবিন্দশ্রী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মাইদুল ইসলাম মামুন সহ অন্যান্য প্রমুখ ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শাহ আলম মিয়া তিনি জানান, মদনে ঘটে যাওয়া কালবৈশাখী ঝড়ের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক ও ঢেউটিন কার্যক্রম শুরু করা হয়েছে।

কালবৈশাখী ঝরে ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের জন্য বরাদ্দ পেয়েছি। প্রত্যেক পরিবারের জন্য তিন হাজার টাকার চেক ও এক বান্ডেল ঢেউটিন বরাদ্দ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

মদন উপজেলা প্রশাসনের তথ্যভিত্তিতে জানা যায়, গত ২১মে, রোজ রবিবার বিকালে হঠাৎ করে কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড করে, প্রায় দুই শতাধিক ঘর বাড়ি। ১৪৭ টা পরিবারের সম্পূর্ণ ক্ষয়ক্ষতি হয়েছে ও ৩১৭টি পরিবারের আংশিক কিছু ক্ষতি হয়েছে ।

উপজেলা প্রশাসন কর্তৃক সম্পন্ন ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১০ কেজি করে চাল ও নগদ ৫০০ শত করে টাকা বিতরণ করা হয়েছিল। আংশিক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছিল। এখন ১০০ শত সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারের মাঝে নগদ (৩ হাজার) টাকার চেক ও এক বান্ডেল করে ঢেউটিন বরাদ্দ দেয়া হয়েছে।

 

নাগরিক ভাবনা/এইচএসএস 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...