1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




অভয়নগরে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর, গাছপালার ব্যাপক ক্ষতি

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ২৪১ বার পঠিত

মোঃ ইবাদৎ হোসেন অভয়নগর (যশোর) প্রতিনিধি: যশোরের অভয়নগরে বিভিন্ন এলাকায় হালকা বাতাস হলেও একটি গ্রামে বৃহস্পতিবার সন্ধায় কালবৈশাখী ঝড়ে বাড়িঘর, বিদ্যুতের খুঁটি, আম গাছ, জাম গাছ, কাঠাল গাছ, সবেদা গাছ, শিরিষ গাছ, নারিকেল গাছসহ বিভিন্ন ধরনের গাছপালা ঝড়ে ভেঙে গেছে। সবজী ক্ষেতে ফসল নষ্ট হয়েছে। গাছ থেকে প্রচুর পরিমাণে আম ঝরে গেছে। ফলে ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে।

সরজমিনে দেখা যায় পুড়াখালী গ্রামে রাস্তার উপরে বড় আম গাছ ভেঙ্গে পড়ে রয়েছে। এতে যানচলাচল বন্ধ হয়ে যায়। বিদ্যুতের তারে গাছ পড়ে তার ছিড়ে গেছে। ঝড়ের পর থেকে বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকতে দেখা যাই ।

ওটা খালি গ্রামের মহর উদ্দিন জানান তার সামনেই বড় আম গাছ রাস্তার উপর ভেঙে পড়ে এতে বিদ্যুতের খাম্বার উপরে পড়ে বৈদ্যুতিক তার ছিড়ে যায়। সে সময় কেউ হতাহত হয়নি।

গ্রামের রফিকুল ইসলাম জানান, ঝড়ের সময় দোকানে ছিলাম তা না হলে ঝড়ের তান্ডবে আমি উড়েই যেতাম, বাড়ি এসে দেখি আমার বড় সবপদা গাছ যা থেকে সারা বছরই কয়েক হাজার টাকার সবেদা বিক্রয় করে থাকি সেই গাছ ভেঙে উঠানে পড়েছে।

রাতে এই ঝড় হওয়ার কারণে সমস্ত রাস্তার উপরে শুকনো ডালপালা এবং কাঁচা ডাল ভেঙে পড়লে যান চলো চলে বিঘ্ন সৃষ্টি হয়। বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। ঝড়ের তাণ্ডবে এলাকায় লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অনেকই মনে করছেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...