1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




বগুড়ায় আদালত চত্তর থেকে পুলিশের হাত থেকে আসামীর পলায়ন

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২১ মে, ২০২৩
  • ১৩১ বার পঠিত

মিলন সরকার শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া জেলা জজ আদালত চত্বর থেকে রবিবার ২১ মে দুপুর আড়াই টার দিকে পুলিশের গাড়ীতে হাতকড়া খুলে কৌশলে পালিয়ে গেছে ইমরান (৩২) নামে এক চুরি মামলার আসামি।

আসামি ইমরান বগুড়ার নওদাপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। তার বিরুদ্ধে গাবলতলী মডেল থানায় মোটরসাইকেল চুরির মামলা রয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সনাতন সরকার।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সনাতন সরকার জানান, পালিয়ে যাওয়া আসামি ইমরানকে গত শনিবার ২০ মে গাবতলী উপজেলার চকবোচাই এলাকা থেকে মোটরসাইকেল চুরির মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, রবিবার (২১ মে) দুপুর বারোটায় গাবতলী থানা থেকে চুরির মামলায় আসামিকে ৫ জন পুলিশ আসামিকে আদালতে হাজির করার জন্য পাঠানো হয়। আদালত চত্বরে পৌছার পর আসামি ইমরান হাতকড়া রেখে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ তাকে ধাওয়া করলেও তাকে আটক করা সম্ভব হয় নি।

এবিষয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, পলাতক আসামিকে গ্রেপ্তারের জন্য জেলা পুলিশের একাধিক দল অভিযান পরিচালনা করছে। এই ঘটনায় পুলিশ সদস্যদের অবহেলা আছে কি না এই বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে তিনি নিশ্চিত করেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...