1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




দুর্গাপুরে বালুবাহী ট্রাক-অটো সংঘর্ষে গুরুতর আহত-৪

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১৫ মে, ২০২৩
  • ১১৪ বার পঠিত

কেএস বাবু দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার দুর্গাপুরে বিরিশিরি-শ্যামগঞ্জ মহাসড়কে বালুবাহী ট্রাক ও যাত্রীবাহী অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে অটো চলকসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৫ই মে) বিকেলে কৃষ্ণেরচর বাজারের কাছে ইন্দ্রপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, অটো চালক সাদেক মিয়া (৫০), অটোর যাত্রী আছিয়া খাতুন (৫০), বকুল নাহার (৪০), রাশিদা খাতুন (৩২)। আহতরা সকলেই দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ইন্দ্রপুর গ্রামের বাসিন্দা।

আহত বকুল নাহার ও রাশিদা খাতুনকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং ছাদেক মিয়া ও আছিয়া খাতুনের অবস্থা আশংকা জনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, অটোযোগে বেরাতে যাচ্ছিলো তারা এসময় বেপরোয়া গতিতে অপরদিক থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটো চালক সহ ৪ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দুর্গাপুর থানা ওসি (তদন্ত) মোহাম্মদ নুরুল আলম জানান, দূর্ঘটনা ঘটিয়ে সড়কের মাঝেই বালুবোঝাই ট্রাক রেখে চালক পালিয়ে যায়। ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে আনা হয়েছে। আহতদের পরিবারের সদস্যদের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...