1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




ইমরানকে আদালতে হাজির, ১৪ দিনের রিমান্ড আবেদন

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১০ মে, ২০২৩
  • ১০৫ বার পঠিত

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে আদালতের সামনে পেশ করা হয়েছে। ইসলামাবাদ হাইকোর্টের প্রাঙ্গণ থেকে গ্রেপ্তারের একদিন পরে বিশ্বকাপ জয়ী সাবেক এই তারকা ক্রিকেটারকে আদালতে হাজির করা হলো।

সেখানে সাবেক এই পাকিস্তানি প্রধানমন্ত্রীর ১৪ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানিয়েছে ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরো (এনএবি)। বুধবার (১০ মে) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন।

প্রতিবেদনে বলা হয়েছে, সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই প্রধান ইমরান খানকে ইসলামাবাদ পুলিশ লাইনসে স্থাপিত আদালতে পেশ করা হয়েছে। মূলত ইসলামাবাদ পুলিশ লাইনসকে ‘এককালীন ব্যবস্থা’ হিসাবে আদালতের মর্যাদা দেওয়া হয়েছে।

ইমরানকে আদালতে পেশ করার পর শুনানি শুরু হয়েছে এবং শুনানির শুরুতেই ইমরানের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করার জন্য আদালতে আবেদন জানিয়েছে এনএবি।

তবে পিটিআই চেয়ারম্যানের আইনজীবী এনএবি’র সেই রিমান্ড আবেদনের বিরোধিতা করেছেন। তিনি বলেছেন, মামলাটি ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর পরিধির মধ্যে পড়ে না। তিনি আরও বলেন, এনএবি তদন্ত প্রতিবেদনও শেয়ার করেনি।

উন্মুক্ত আদালতে শুনানির আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘প্রত্যেকেরই সুষ্ঠু ও ন্যায় বিচার পাওয়ার অধিকার রয়েছে।’

পরবর্তীতে শুনানি সংক্ষিপ্ত সময়ের জন্য স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে ডননিউজটিভি।

এর আগে মঙ্গলবার ইসলামাবাদ হাইকোর্টের বাইরে থেকে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তার করা হয়। আল-কাদির ট্রাস্ট মামলায় ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর (এনএবি) ওয়ারেন্টে পাকিস্তানের আধাসামরিক বাহিনী রেঞ্জার্স তাকে গ্রেপ্তার করে।

এদিকে ইমরান খানকে গ্রেপ্তারের পর পাকিস্তানজুড়ে বিক্ষোভ ছড়িয়ে পড়ে। পিটিআই কর্মীরা ইসলামাবাদ, রাওয়ালপিন্ডি, লাহোর, করাচি, গুজরানওয়ালা, ফয়সালাবাদ, মুলতান, পেশোয়ার এবং মারদানসহ সারা দেশের শহরগুলোতে বিক্ষোভ করেন বলে জানায় জিও নিউজ।

এছাড়া গ্রেপ্তারের পর ইমরান খানের সমর্থকরা রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের সেনা সদর দপ্তর এবং লাহোরে সেনাবাহিনীর কর্পস কমান্ডারের বাসভবনে হামলা চালায় বলেও খবর পাওয়া গেছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...