1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




রেড ক্রিসেন্ট দিবসে কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট কার্যালয়ে তালা, সেক্রেটারীকে অবাঞ্ছিত ঘোষণা

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৮ মে, ২০২৩
  • ১০৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধি : কিশোরগঞ্জে রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে কার্যালয়ে তালা ও সেক্রেটারী লুৎফর রহমান চৌধুরী হেলাল কে অবাঞ্ছিত ঘোষণা করেছে কিশোরগঞ্জ ইউনিটের আজীবন সদস্যরা। আজীবন সদস্যরা জানায়, সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী হেলাল এক স্বেচ্ছাচারিতা করে আজীবন সদস্যদের অবগত না করে বিভিন্ন আচার অনুষ্ঠান ও ইউনিট কার্যক্রম চালিয়ে যাচ্ছে । এতে আজীবন সদস্যরা ক্ষুদ্ধ হয়ে কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যালয়ে তালা ও লুৎফুর রহমান চৌধুরী হেলাল কে অবাঞ্ছিত ঘোষণা করে। আজীবন সদস্যরা জানায় ২০২০ সনের কার্যকরী কমিটি নির্বাচন নিয়ে সেক্রেটারি লুৎফর রহমান চৌধুরী হেলাল এর বিরুদ্ধে ব্যপক অনিয়মের অভিযোগ রয়েছে।

কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি আজীবন সদস্য শফিকুল ইসলাম জানান, আমরা আজীবন সদস্য হলেও আমি কোনো অনুষ্ঠানের চিঠি পায় না। রেড ক্রিসেন্ট কার্যকরি কমিটির আরেক সদস্য জাহাঙ্গীর আলম রানা জানান, আমি দশ বছর যাবত কিশোরগঞ্জ ইউনিটের আজীবন সদস্য এর মধ্যে ১০ বছরে একটি চিঠিও পায়নি।

কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক কার্যকরি কমিটির সদস্য আলমগীর কবির জানান, বর্তমান কার্যকরি কমিটির নিয়ে আজীবন সদস্যদের মাঝখানে দূরত্ব তৈরী হয়েছে।নির্বাচনের আগে ২০২২ সনে অনেক অভিযোগ করেছে আজীবন সদস্যরা। এটি একটি অবৈধ কমিটি। আজীবন সদস্য আ.ন.ম তানভীর হায়দার বলেন, গতকাল ইউনিটের চেয়ারম্যান জিল্লুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, ১ হাজার আজীবন সদস্য তাদের সকলকে চিঠি দিয়ে দাওয়াত দেওয়া সম্ভব নয়।

গতকাল দুপুরে লুৎফর রহমান চৌধুরী হেলালের লোকজন তার নিজস্ব অতিথি কমিউনিটি সেন্টারে অবস্থান নিলে কিশোরগঞ্জের সাংবাদিকরা সেখানে গেলে ঢুকতে দেওয়া হয়নি। লুৎফর রহমান চৌধুরী হেলালকে মুঠোফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...