1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




টঙ্গীতে কারখানা ও তুলা গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে চার ইউনিট

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৭ মে, ২০২৩
  • ২৪৩ বার পঠিত
মৃণাল চৌধুরী সৈকত:  সোমবার টঙ্গীর পাগাড় ও নামা বাজার এলাকায় পৃথক দুটি স্থানে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে ।
জানা গেছে, পাগাড় এলাকায় অবস্থিত হোসেন ডাইং এন্ড প্রিন্টিং মিলস এ রবিবার ৭ মে বেলা সাড়ে ১২টার সময় আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার পর চারিদিকে হৈ চৈ পড়ে যায়। কারখানায় আগুন নিয়ন্ত্রণে টঙ্গী উত্তরা, জয়দেবপুরের চারটি ইউনিট প্রায় ৪ ঘন্টা চেস্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।
অপরদিকে টঙ্গীর নামাবাজার এলাকার জুটপল্লীতে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। স্থানীরা জানান, জুট ব্যবসায়ী এ্যালো মিয়ার ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে আগুন আশপাশের তোলার গোডাউন ও বস্তিতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী, উত্তরা, জয়দেবপুরের ৫টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় সাড়ে ৩ ঘন্টা চেস্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে । ইতিমধ্যে প্রায় ৩০টি বস্তিঘরসহ অর্ধ-শতাধিক তোলার গোডাউন পুড়ে ছাঁই হয়ে যায়। স্থানীয়রা জানান, ওই বস্তির বিভিন্ন ঘুপরি ঘরে দলবদ্ধ ভাবে একাধিক  মাদক সেবনকারী চক্র অসর্তকতাবস্থায় নিয়মিত মাদক সেবন করে এবং তোলা ভাঙ্গানোর মেশিন থেকেও আগুনের সূত্রপাত হয়। প্রায় প্রতিবছরই এখানে আগুন লাগে। এতে করে বস্তিবাসী ও অত্র এলাকার তোলা ব্যবসায়ীদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।
টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয় আগুন লাগার বিষয়টি  নিশ্চিত করেছেন। তবে কি ভাবে আগুনের সূত্রপাত হয়েছে বা ক্ষয়ক্ষতির পরিমান সম্পর্কে কেউ কিছু জানাতে পারেনি ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...