1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




ফেনীতে ফেনসিডিল সহ র‍্যাবের জালে আটক ২

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৬ মে, ২০২৩
  • ১০৮ বার পঠিত

আবুল হাসনাত রিন্টু, ফেনী: ফেনীতে ১২৩ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক র‍্যাব-৭ সদস্যরা। শনিবার (০৬ মার্চ ) ভোর সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি লরিকে আটক করে ফেনসিডিলসহ ২ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার খাজুরিয়া গ্রামের মো. তরিকুলের ছেলে মো. সাগর আলী (২৬) ও নড়াইলের লোহাগড়া উপজেলার চরকাল্লা গ্রামের মৃত কাজী আনোয়ার হোসেনের ছেলে মো. হানিফ (২৪)।

আটকৃতদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে ১২৩ বোতল ফেনসিডিল উদ্ধার এবং লরিটি জব্দ করা হয়।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ ২৩ হাজার টাকা।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, উদ্ধার ফেনসিডিলসহ লরিটি এবং আসামিদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...