1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




ময়মনসিংহে নিখোঁজের ১৮ ঘণ্টা পর কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১০৮ বার পঠিত

মাসুদ রানা: ময়মনসিংহের ব্রহ্মপুত্র নদে নিখোঁজের ১৮ ঘণ্টা পর জোহাহের আকসির জাহিন (১৭) নামে এক কলেজ ছাত্রের মরদেহ ভেসে উঠেছে।

বৃহস্পতিবার (৪ মে) সকাল ৭টার দিকে মহানগরীর জেলখানা গুদারাঘাট এলাকায় ওই কলেজ শিক্ষার্থীর মরদেহ ভেসে ওঠতে দেখে স্থানীয়রা। এরআগে বুধবার দুপুরে ব্রহ্মপুত্র নদে নেমে নিখোঁজ হয় জাহিন। নিহত জাহিন মহানগরীর চরপাড়া নয়াপাড়া এলাকার রুহুল আমিনের ছেলে। সে নটরডেম কলেজ ময়মনসিংহ শাখার প্রথমবর্ষের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, জাহিন তার বাবা রুহুল আমিনের সঙ্গে একটি কাজে নগরীর কাঠগোলা বাজারের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে আসেন। সেখান থেকে জাহিন তার বাবাকে বলে, ব্রহ্মপুত্র নদে ঘুরতে যায়। এর দেড় থেকে দুই ঘণ্টা পার হলেও ছেলে ফিরে না আসায় তিনি খুঁজতে বের হন। এসময় জাহিনের সঙ্গে থাকা মোবাইলফোনে কল করলেও সে কল রিসিভ করেনি। এ অবস্থায় বাবা রুহুল আমিন জাহিনের মা মাসুদা সুলতানা লিলিকে ছেলে নিখোঁজের বিষয়টি জানান। পরে তিনি জাহিনের ফোনে কল করতে থাকেন।

এক পর্যায়ে নদের পাড়ে কাজ করা বালু শ্রমিক ফোন রিসিভ করে জানান, তিনি মোবাইলটি ব্রহ্মপুত্র নদের পাড়ে কুড়িয়ে পেয়েছেন। পরে জাহিনের পরিবারের লোকজন নদের পাড়ে এসে জাহিনের ব্যবহৃত জুতা ও চশমা খুঁজে পায়। বিষয়টি পুলিশ ও ফায়ার সার্ভিসে জানালে তারা ঘটনাস্থলে এসে কাজ শুরু করেন। ওইদিন (৩মে) ফায়ার সার্ভিসের ডুবুরি দল বিকেল ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত খোঁজেন। তবে তাকে খুঁজে না পেয়ে উদ্ধার অভিযান স্থগিত করেন এবং পরদিন আবারও খোঁজা হবে বলে জানান। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ব্রহ্মপুত্র নদে মরদেহ ভেসে ওঠে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, নিহত শিক্ষার্থী ব্রহ্মপুত্র নদের পাড়ে ঘুরতে গিয়ে নিখোঁজ হয় বলে নিহতের পরিবার জানিয়েছে। ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ উদ্ধার করে থানায় হস্তান্তর করার পর নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...