1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী বিয়ের এক বছরও পূরণ হয়নি, বিষাদের বার্তা পরিণীতির কোটা সংস্কার আন্দোলনের ৩ সমন্বয়ক ডিবি হেফাজতে আন্দালিব রহমান পার্থ রিমান্ডে হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি: র‌্যাব ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আমি মাই ডিয়ার শাশুড়ি হব: শ্রাবন্তী রূপগঞ্জে  ৫ হাজার কর্মহীন মানুষের মাঝে ৪০ টন চাল উপহার দিলেন আ.লীগ নেতা আনছর আলী   দেশব্যাপী বি,এন,পি-জামায়াতের অগ্নিসংযোগ ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় যুবলীগের  বিক্ষোভ মিছিল-সমাবেশ কুষ্টিয়ায় মোটরসাইকেল ভাঙচুর-অগ্নিসংযোগ মামলার আসামি রাজু  গ্রেফতার
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

ফেনীতে মদ সহ মাদক কারবারি বাদল র‍্যাবের জালে আটক

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১ মে, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

আবুল হাসনাত রিন্টু, ফেনী: ফেনীতে ১৪৮ বোতল বিদেশী মদসহ মোঃ বাদল (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।রোববার (৩০ এপ্রিল ২০২৩) রাত সাড়ে ১২ টার দিকে মহিপাল রাস্তার ওপর থেকে তাকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা।

আটকৃত বাদল শরীয়তপুর জেলার নড়িয়া থানার গুলমাইজ এলাকার মৃত আবুল হাশেমের পুত্র।

র‌্যাব সূত্রে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী মডেল থানার মহিপাল এলাকায় পাকা রাস্তার ওপর বিদেশী মদসহ গাড়িতে উঠার জন্য অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি দল উপস্থিত হলে একজন কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা মোঃ বাদল (৩৩) কে গ্রেপ্তার করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তার হেফাজতে থাকা ২টি প্লাষ্টিকের ও ১টি চটের বস্তার ভিতর থেকে ১৪৮ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

আটক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব আরও জানায়, বাদল দীর্ঘদিন যাবৎ বিদেশী মদ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে। পরে ঢাকাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে।

 

নাগরিক ভাবনা/এইচএসএস 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X