1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে মানুষের কাছে: নূরে আলম সিদ্দিকী

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৯৫ বার পঠিত

আবুসাঈদ: বাংলাদেশের অর্থনৈতিক অর্জন আজকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। শিক্ষার হার বেড়েছে। অতি দারিদ্র্য জনসংখ্যার হার উল্লেখযোগ্য হারে কমেছে। গ্রামে বিদ্যুত পৌঁছেছে। গ্রাম এবং শহরের উভয় অংশের মানুষের আয় এবং ক্রয় ক্ষমতা বেড়েছে। মানুষের পুষ্টির মান বেড়েছে। রাস্তাঘাট এবং যাতায়াত ব্যবস্থা উন্নয়ন হয়েছে ব্যাপকভাবে। এভাবে সফলতার সঙ্গে নানামুখী উন্নয়ন কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ প্রতিষ্ঠার দিকে এগিয়ে যাচ্ছেন।

সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে মানুষের কাছে আপনাদের। শনিবার (২৯ এপ্রিল ) বিকালে নিজ কার্যালয়ে মৌচাক ইউনিয়ন এর গ্রাম পুলিশদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী নূরে আলম সিদ্দিকী।

বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক ও আপোষহীন নেতা নূরে আলম সিদ্দিকী আরও বলেন, বঙ্গবন্ধু সবসময়ই গরিব মেহনতি মানুষের মুক্তির স্বপ্ন দেখতেন। তার সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য নানামুখী কর্মসূচী গ্রহণ করেন আওয়ামী লীগ প্রধান জননেত্রী শেখ হাসিনা। আজকে বঙ্গবন্ধুর কন্যার বয়স্কভাতা, বিজিএফ কার্ডের মাধ্যমে খাদ্য বিতরণ, ছাত্রীদের জন্য উপবৃত্তি, গরিব মেধাবী ছাত্রদের বৃত্তি প্রদান, বিনামূল্যে বই বিতরণ, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে গ্রামের সাধারণ মানুষের জন্য চিকিৎসা নিশ্চিত করণ, শ্রমজীবী মানুষের জন্য হাসপাতাল নির্মাণ, বিদেশ প্রত্যাগত শ্রমিকদের জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ, কৃষকদের সার ও কিটনাশকের উপরে ভর্তুকি প্রদান, কৃষকের জন্য সহজ শর্তে ঋণ প্রদান, মুক্তিযোদ্ধাদের জন্য মুক্তিযোদ্ধা ভাতা বৃদ্ধি, বাসস্থানের ব্যবস্থা ও চিকিৎসা সেবা প্রদান ও পৌষ্যদের চাকরির ব্যবস্থা করণ, মুক্তিযোদ্ধাদের মৃত্যুর পর রাষ্টীয় সম্মান প্রদর্শন। পশ্চাদপদ জনগোষ্ঠীর জন্য চাকরির ব্যবস্থা গ্রহণ। মেগা প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে সাহসী ভূমিকা পালন ও তার সক্ষমতা অর্জনের মতো নেতৃত্বে প্রদান করে, পদ্মাসেতু বাস্তবায়ন, মুক্তিযুদ্ধের বন্ধু দেশ রাশিয়া ও ভারতের সহায়তায় পাবনার রূপপুরে পারমাণবিক বিদ্যুত কেন্দ্র স্থাপন, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটালাইট-১ উৎক্ষেপণ, বঙ্গবন্ধুর সুযোগ্য দৌহিত্র এবং প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়ের একাডেমিক লব্ধজ্ঞানকে কাজে লাগিয়ে দেশীয় এবং আন্তর্জাতিক আইটি বিশেষজ্ঞদের সহযোগিতায় শহর এবং গ্রাম পর্যায়ে ডিজিটাল বাংলাদেশ গঠনের ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জন, যার স্বীকৃতি স্বরূপ প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা আইটিক্ষেত্রে বাংলাদেশকে অনুসরণ করার জন্য কেনিয়াকে উপদেশ প্রদান করেছেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...