1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




ঠাকুরগাঁওয়ে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ নেতারা

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১৬০ বার পঠিত

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি কর্মসূচীর অংশ হিসেবে ঠাকুরগাঁওয়ে কৃষকের এক বিঘা জমির ধান কেটে দিয়েছে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ।

শনিবার (২৯ এপ্রিল) সকালে সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কৃষক আফতাব উদ্দিনের একবিঘা জমির ধান কেটে দেয় জেলা ছাত্রলীগের নেতারা।

এসময় ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম, সহ-সভাপতি জিএম সুফি নিয়াজী, সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান মেহেদি, বাধন, ছাত্রনেতা এসএম সালমান, শান্ত, লাবু, অন্দর শেখ, শিশির, সিয়াম, সুজন, আকাশ সহ ছাত্রলীগের বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন।

কৃষক আফতাব উদ্দিন বলেন, আমার এক বিঘা জমিতে ধান কাটতে আর মাড়াই করতে বেশ কিছু শ্রমিক দরকার ছিল। বর্তমানে যে অবস্থা শ্রমিক পেলেও হাজিরার কারণে নিতে পারিনা এতে আমার খরচ বেশি হতো। ছাত্রলীগের ছেলেরা এসে আমার ধান কাঁটা ও মাড়াই করে দিয়েছে আমি এতে অনেক খুশি।

ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আমরা আজ আমাদের জেলায় কৃষকের ধান কাটার এই কার্যক্রম উদ্বোধন করলাম। এই ধারা অব্যাহত থাকবে। যদি কোন কৃষক অর্থের অভাবে ধান কাটতে না পাড়ে আমরা ছাত্রলীগ তাদের পাশে দাঁড়িয়ে তাদের ধান কেটে দিবো ইনশাআল্লাহ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...