1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




‘বিশ্বকাপের আগপর্যন্ত নাসুম-তাইজুল পরীক্ষা চলতে থাকবে’

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১১০ বার পঠিত

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ফরম্যাটের হোম সিরিজে দাপট দেখিয়ে জিতেছে বাংলাদেশ। এবার একই দলের বিপক্ষে অ্যাওয়ে সিরিজে ইংল্যান্ড যাচ্ছে তামিম ইকবালের দল। আর আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে সিলেটে তিনদিনের অনুশীলন ক্যাম্প করেছে লাল-সবুজের প্রতিনিধিরা।

এদিকে ঘরের মাঠে সীমিত ওভারের ফরম্যাটে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে ঘোষিত টাইগার স্কোয়াডে ছিলেন তাইজুল ইসলাম। তাকে জায়গা করে দিতে ওই সিরিজ থেকে বাদ পড়েন নাসুম আহমেদ। সে সময় এ নিয়ে নানান আলোচনা-সমালোচনাও চলে। এরপর নাসুমের বাদ পড়ার কারণও জানিয়েছিল টিম ম্যানেজমেন্ট। বলা হয়, এটি ‘অধিনায়কের চয়েজ’। এরপর ঘরের মাঠেই আইরিশদের বিপক্ষে নাসুমকে জায়গা ছেড়ে দিতে গিয়ে বাদ পড়েন তাইজুল।

অন্যদিকে মে মাসের প্রথম সপ্তাহে ইংল্যান্ডের চেমসফোর্ডে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে সাকিবরা। আইরিশদের বিপক্ষে অ্যাওয়ে সিরিজে বাদ পড়েছেন নাসুম, আর স্কোয়াডে ডাক পেয়েছেন বাঁ-হাতি স্পিনার তাইজুল। অবাক হলেও এটাই সত্যি যে এ যেন একই কাহিনীর রিমেক। এবার টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে জানালেন, ঠিক কী কারণে প্রতিটি সিরিজে এমন রোটেশন হচ্ছে।

সিলেটে অনুশীলন ক্যাম্প শেষে শনিবার (২৯ এপ্রিল) গণমাধ্যমের মুখোমুখি হন টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সেখানে তিনি ব্যাখ্যা দেন, টাইগারদের ঘোষিত স্কোয়াডে কেন তাইজুলকে ডাকা হয়েছে।

হাথুরুর দাবি, আমরা স্কোয়াড বড় করতে চাই। সবাই অভিজ্ঞতা অর্জন করুক। বিশ্বকাপের আগপর্যন্ত এমন চলতেই থাকবে।

ভালো করেও দল থেকে বাদ পড়ার কারণে এই দুই ক্রিকেটারের ওপর পড়বে কি না প্রশ্নে টাইগারদের কড়া এই হেডমাস্টার জানালেন, এমন পরিবর্তন তাদের ওপর প্রভাব ফেলবে না। কারণ, তাদের সঙ্গে যথেষ্ট কথা হয়েছে। ব্যাখ্যা করেছি, কেন তারা আছে, কেন নেই।

হাথুরুসিংহে আরও যোগ করেন, আশা করি, প্রভাব পড়বে না। যদি প্রভাব পড়ে, তাহলে তো চাপের মধ্যে তাদের পারফরম্যান্সেও প্রভাব ফেলবে। আর ওই ধরনের খেলোয়াড় আমরা দলে চাই না।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...