1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৭ ব্যাচের পুণর্মিলনী উপযাপন

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ১৭০ বার পঠিত

রিমন রাজভর, গোবিন্দগঞ্জ: গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০১৭ এর ঈদ পরবর্তী পুণর্মিলনী অনুষ্ঠান পালিত হয়েছে।

গতকাল রবিবার ২৩ এপ্রিল এ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঈদের পরের দিন সকাল থেকেই সাবেক শিক্ষার্থীদের পদচারণে মূখর হয়ে ওঠে স্কুল মাঠ। ১১৩ বছরের ঐতিহ্যবাহী এ বিদ্যালয়ের পুনর্মিলনীতে উৎসবে শিক্ষার্থীরা মেতে উঠেছিলেন আনন্দে,খুঁজে পেয়েছিলেন নিজেদের শৈশব।

শেকড়ের টাঁনে, পুরোনো চত্বরে নতুন করে এক হয় সবাই। একে-অপরের সঙ্গে কুশল বিনিময় ও কোলাকুলির মাধ্যমে বন্ধুত্বের নতুন বন্ধন তৈরি হয়।

সাবেক শিক্ষার্থীরা বলেন, আমরা শৈশব-কৈশোরের খোঁজে এখানে ছুটে এসেছি, স্বপ্নের দরবারে, স্মৃতির আঙিনায়। দীর্ঘদিন পর পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা, কোলাকুলি, আড্ডা, হাসি-তামাশা, আনন্দ-কী ছিল না! সবচেয়ে আনন্দের বিষয় ছিল মানুষ গড়ার কারিগর শৈশবের শিক্ষকদের দীর্ঘদিন পর দেখতে পাওয়া, তাদের সান্নিধ্য পাওয়া।

মাগরিবের নামাজের পর শুরু হয় পুনর্মিলনীর আনুষ্ঠানিকতা। প্রথমেই ২০১৭ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মরহুম আশিকুর রহমান সাম্যের আত্নার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা।

এরপর সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফিনিক্স গ্যালারির পৃষ্ঠ-পোষকতায় জনপ্রিয় কথাবন্ধু ও উপস্থাপক আর.জে লগ্ন’র সঞ্চালনায় পারফর্ম করেন সংগীতশিল্পী জাহিদ অন্তু, বাংলাদেশ বেতারের সংগীত শিল্পী তনু রায়, বাউল সুমন। এছাড়াও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে বাদল ড্যান্স গ্রুপসহ স্থানীয় শিল্পীগোষ্ঠী।

 

নাগরিক ভাবনা/এইচএসএস

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X