1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




কাউখালী পাঙ্গাশিয়া বাজারে অগ্নিকাণ্ড ৮টি দোকান পুড়ে বশীভূত

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ১২৫ বার পঠিত

কাউখালী (পিরোজপুর )প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠি ইউনিয়নের পাঙ্গাশিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডে বাজারের ৮টি দোকান পুড়ে বশীভূত হয়েছে। আনুমানিক ১৫ থেকে ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয় সূত্রে দাবি করা হয়।

স্থানীয় ইউপি সদস্য মাহমুদ জানান গতকাল শনিবার রাত ১১ টার পরে বাজারের পার্শ্ববর্তী কচাঁ নদীতে মাছ ধরতে আসা জেলেরা প্রথমে আগুন দেখতে পায় এবং তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন কাউখালী ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়। ফায়ার সার্ভিস উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আনার আগেই ৮টি দোকান পুরো ছাই হয়ে যায়।

দোকানগুলোর মধ্যে ১টি পেয়াজ আলুর আরত, ১টি মুদির দোকান,১টি মুদির ষ্টোর, ১টি চায়ের দোকান, ১টি গাড়ির প্লাস্টিক কারখানা, ১টি জাল-দড়ির দোকান, ১টি টেইলার্সের দোকান এছাড়াও ১টি ব্যাটারি চালিত গাড়ির চার্জের ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনার ১৫ ঘন্টা পরেও প্রশাসনের কোন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করতে না যাওয়ায় ব্যবসায়ী ও স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেছেন।

এ ব্যাপারে পল্লী বিদ্যুৎ ইনচার্জ শহিদুল ইসলাম বলেন আগুন লাগার সূত্র সম্পর্কে এখনো কেউ কিছু জানাতে পারেনি। কাউখালী ফায়ার সার্ভিস কর্মকর্তা মাসুদুর রহমান জালান দুই ঘন্টা চেষ্টা করে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছেন।বৈদ্যুতিক সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন।

এবার উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মুঠোফোনের যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ না করায় তর সাথে কথা বলা সম্ভব হয়নি।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান জানান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পূর্ণবাসনের জন্য সরকারের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...