1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
রূপগঞ্জে ডাঃ রাশিদুন নবী খান ফাউন্ডেশনের উদ্যোগে দেড় শতাধিক বৃক্ষরোপন   শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর : শ ম রেজাউল করিম এমপি কুবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ও ছাত্র আন্দোলন চত্বর ঘোষণা কোটা আন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ কুবিতে নৃবিজ্ঞান বিভাগের জহুরা মিমের সমর্থনে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে সাবেক এসপিসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর – শ ম রেজাউল করিম এমপি বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ পঞ্চগড়ে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ দুদকের অভিযান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

নীলফামারীতে ঈদের দিন ছেলে-মেয়েকে নিয়ে ঘুরতে গেলেন স্বামী, ফাঁস নিলেন স্ত্রী

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

সরকার সালাহউদ্দিন সুমন: নীলফামারীর কিশোরগঞ্জে গলায় ফাঁস নিয়ে শামসুন্নাহার বেগম (৪৫) নামে এক স্কুলশিক্ষিকা আত্মহত্যা করেছেন। শনিবার (২২ এপ্রিল) বিকেলে কিশোরগঞ্জ উপজেলা মোড় তেলিপাড়া (মাস্টার পাড়া) এলাকায় এ ঘটনা ঘটে।

শামসুন্নাহার বেগম ওই এলাকার স্কুলশিক্ষক আবু শাহিন মোহাম্মদ হুমায়ুন কবীরের স্ত্রী ও কিশোরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিষয়ের সহকারী শিক্ষক।

পুলিশ সূত্রে জানা গেছে, স্কুলশিক্ষিকা শামসুন্নাহার ২০০০ সাল থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন। তিনি ছেলে-মেয়েদের পড়াশোনার জন্য রংপুর শহরের সিও বাজারে বাসা ভাড়া করে থাকতেন। কয়েকদিন আগে ঈদ উপলক্ষ্যে গ্রামের বাড়িতে আসেন তিনি। শনিবার বিকেলে তার স্বামী হুমায়ুন কবীর ছেলে-মেয়েদের নিয়ে গ্রাম দেখাতে বের হয়েছিলেন। এদিকে স্বামী-সন্তান বাড়িতে না থাকায় শামসুন্নাহার পরিবারের সবার অগোচরে ঘরের দরজা আটকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস নেন। পরে পরিবারের সদস্যরা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, দীর্ঘদিন ধরে ওই শিক্ষিকা মানসিক সমস্যায় ভুগছিলেন। ধারণা করা হচ্ছে মানসিক সমস্যা থেকে হতাশায় তিনি আত্মহত্যা করেছেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X