1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




শ্রীপুরে নিখোঁজের পাঁচদিন পর বনের ভেতর থেকে বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

হেলাল উদ্দিন শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের পাঁচদিন পর গজারি বনের ভেতর থেকে বৃদ্ধ আব্দুল বারেকের (৭৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদীঘি গ্রামের বাসিন্দা। রবিবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলার মাওনা ইউনিয়নের শিমলাপাড়া গ্রামের গভীর গজারি বনের ভেতর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ।

শ্রীপুর থানাধীন চকপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মিন্টু মিয়া বিষিয়টি নিশ্চিত করে জানান, নিহত আব্দুল বারেক ভরণপোষনসহ যাবতীয় বিষয়ে তার ছেলেদের উপর নির্ভরশীল ছিলেন।

গত ১১ এপ্রিল সকাল সাড়ে ৯টায় কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হন তিনি। সন্ধ্যায় বাড়ি না ফেরায় ছেলেরা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান পায়নি। স্থানীয়দের মাধ্যমে গজারি বনের ভেতরে অজ্ঞাত লাশ পরে থাকার খবরে নিহতের ছেলে রফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে তার বাবার লাশ সনাক্ত করে। বৃদ্ধের লাশের পাশেই একটি কীটনাশকের বোতল পাওয়া যায়।

ধারণা করা হচ্ছে কোনো বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সাথে অভিমান করে গভীর জঙ্গলে গিয়ে কীটনাশক পান করে আত্মহত্যা করে থাকতে পারেন। লাশ পচে যাওয়ায় শিয়াল কুকুরে খেয়ে ফেলার কারণে সুরতহাল প্রতিবেদনে তেমন কিছু পাওয়া যায়নি। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতালে মর্গে পাঠনো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...