1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




দুর্গাপুরে ডেকে নিয়ে কৃষককে কুপিয়ে হত্যা, বেয়াই গ্রেপ্তার

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১৪০ বার পঠিত

অনলাইন ডেস্ক: নেত্রকোনার দুর্গাপুরে পূর্বশত্রুতার জেরে জাহেদ আলী (৪২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার ঘটনায় আবুল বাশার বাবুল (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ময়মনসিংহের ধোবাউড়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আবুল বাশার বাবুল নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চণ্ডীগড় ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের মৃত হাছেন আলীর ছেলে।

নিহত জাহেদ আলী একই গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। তারা সম্পর্কে বেয়াই।

ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তরের জ্যেষ্ঠ সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, যৌতুকের সালিশ মিমাংসাকে কেন্দ্র করে জাহেদ আলীর সঙ্গে আবুল বাশার বাবুল, আ. ছালাম ও তার ছেলে এমদাদুল হকের শত্রুতা সৃষ্টি হয়। এরই জেরে গত ৯ এপ্রিল বিকেলে বেগুনের চারা দেয়ার কথা বলে আব্দুস সালামের বাড়িতে জাহেদ আলীকে ডেকে নেয়া হয়। পরে সেখান থেকে বেগুন খেতে সালিশের ঘটনায় আব্দুস সালাম ও জাহেদের কথা-কাটাকাটি ও তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে আবুল বাশার বাবুল, আব্দুস সালাম ও তার ছেলে এমদাদুল হক দা দিয়ে জাহেদ আলীকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

আনোয়ার হোসেন  আরও বলেন, এ ঘটনার নিহতের ছেলে রেজাউল করিম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর ঘটনাটি র‍্যাবের নজরে এলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আবুল বাশার বাবুলকে গ্রেপ্তার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...