1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




ফেনীতে প্রতারক চক্রের এক নারী সদস্য আটক, নগদ টাকা উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১৮৩ বার পঠিত

জালাল উদ্দীন সদর প্রতিনিধি: ফেনী শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে রূপালী ব্যাংকের সামনে থেকে জোসনা খাতুন (৩৩) নামের প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে তারা প্রতারনার মাধ্যমে অপর নারী থেকে হাতিয়ে নেয়া এক লক্ষ টাকার মধ্যে ৭৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

আটককৃত জোসনা বগুড়া জেলার বাসিন্দা। সে বর্তমানে ফেনী শহরের সহদেবপুরে ভাড়া বাসায় থাকে।

সোমবার দুপুরে ঘটনাস্থলের আশেপাশের এলাকা থেকেই জোছনা খাতুনকে গ্রেফতার করে ফেনী মডেল থানার উপ পরিদর্শক লিজন মজুমদার।

ফেনী মডেল থানার সেকেন্ড অফিসার ও উপ-পরিদর্শক মোঃ ইমরান হোসেন জানান, ৬ এপ্রিল দুপুরে শহরের রামপুর সৈয়দ বাড়ির শাহ আলমের স্ত্রী দিল আফরোজ বেগম রূপালী ব্যাংক থেকে পঞ্চাশ হাজার টাকা উত্তোলন করে এবং বাসা থেকে সাথে করে নিয়ে আসা পঞ্চাশ হাজার টাকাসহ বের হলে জোসনা আক্তার অসুস্থতার ভান করে এই মহিলার সামনে পড়ে। পরে আরো কয়েকজন প্রতারক একত্রিত হয়ে কৌশলে দিল আফরোজ বেগমের ব্যাগ থেকে এক লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরে দিলে ফুল বেগম বাসায় গিয়ে বিষয়টি টের পেয়ে পুলিশকে অবগত করে। এই ঘটনার প্রেক্ষিতে অভিযান চালিয়ে পুলিশ প্রতারক চক্রের এই সদস্যদের গ্রেপ্তার করতে ও নগদ ৭৫ হাজার ৫শ টাকা উদ্ধার করতে সক্ষম হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...