1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




কলকাতায় অ্যাসিড আক্রান্তদের পাশে শাহরুখ

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১২১ বার পঠিত

ইডেনে ১৬তম আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের প্রথম হোম ম্যাচ দেখতে এসেছিলেন শাহরুখ খান। ভরা ইডেন যেমন সাক্ষী রইল নাইটদের জয়ের, তেমনই গ্যালারি থেকে দলকে জিততে দেখলেন কিং খানও। কিন্তু ওই ঝটিকা সফরেই অ্যাসিড আক্রান্তদের কাছে ছুটে গেলেন শাহরুখ খান। প্রিয় নায়ককে দেখতে পেয়ে খুশি তাঁরাও।

এক এক করে সকল অ্যাসিড আক্রান্তদের সঙ্গে ছবিও তুলেন এসআরকে।

এদিকে বহুদিন ধরেই অ্যাসিড আক্রান্তদের পাশে রয়েছে শাহরুখের সংস্থা। মীর ফাউন্ডেশন নামে ওই সংস্থা অ্যাসিড আক্রমণে আক্রান্তদের অস্ত্রোপচার, চিকিৎসার যাবতীয় খরচা বহন করে বহুদিন ধরেই। অতীত ভুলে জীবনের মূলস্রোতে ফেরার প্রেরণা জোগায়।

আর শাহরুখও ফাঁক পেলেই তাদের সঙ্গে কাটিয়ে যান কিছু মুহূর্ত। তারাও শেয়ার করে নেন নানা মুহূর্ত। শেয়ার করেন জমে থাকা কথা।

নাইটদের জয়ের পর কলকাতা সাক্ষী থাকল আরও এক মিষ্টি মুহূর্তের। ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শাহরুখের প্রশংসায় মেতেছেন তার ভক্ত অনুরাগীরা। সূত্র- টিভি৯ বাংলা



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...