1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




মুক্তাগাছায় চোরাই সিএনজি সহ ছাগল উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ২৭৮ বার পঠিত

এস এম আকাশ: ময়মনসিংহের মুক্তাগাছায় চোরাই সিএনজি সহ ছাগল উদ্ধার করেছে থানা পুলিশ।বিগত দিনে চুরি ছিনতাইয়ের বিরুদ্ধে তেমন অভিযান না থাকায় অপরাধ বেড়েই চলেছে মুক্তাগাছায়।

গ্রেফতারকৃত ব্যক্তি নন্দীবাড়ীর মৃত মফিজ আলী ও রৌশনারা বেগমের ছেলে রোমান মিয়া (২৫) বাকিরা দৌড়ে পালিয়ে যান।

মুক্তাগাছা থানার ওসি আব্দুল মজিদ বলেন,আমাদের সুযোগ্য পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল মহোদয়ের সার্বিক দিক নির্দেশনা মোতাবেক চলতি রমজান এবং আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ৭নং ঘোগা ইউনিয়নের হাতিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে চেকপোষ্ট ডিউটি করাকালে সিএনজিতে করিয়া ছাগল পরিবহনে সন্দেহজনক মনে হইলে চেকপোষ্ট ডিউটিতে দায়িত্বরত এসআই মোঃ আতিউর রহমান সিএনজি গাড়ী সিগনাল দিয়ে থামাইলে সিএনজি গাড়ীর চালক ও গাড়ীর ভিতর হইতে অজ্ঞাত ২/৩ জন লোক দৌড়াইয়া পালানোর চেষ্টাকালে সংগীয় ফোর্সের সহায়তায় সিএনজি চালককে আটক করেন। জিজ্ঞাসাবাদে সিএনজি চালক গাড়ীর কাগজপত্র দেখাইতে ব্যর্থ হয় এবং গাড়ীতে ছাগল পরিবহনের বিষয়ে কোন সন্তোষজনক জবাদ দিতে পারে নাই। ধৃত আসামীকে আরও জিজ্ঞাসাবাদে তিনি জানান সিএনজি গাড়ীটি মনতলা বাজার হইতে এবং ছাগলটি খেরুয়াজানির পলশা হইতে পলাতক আসামীদের সহায়তা চুরি করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে মধুপুরের দিকে যাইতেছিল।

পরবর্তীতে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে চোরাই সিএনজি ও ছাগল উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করিয়া থানায় নিয়ে আসেন। এ সংক্রান্ত একটি চুরি মামলা রুজু করত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...