1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
গৌরীপুরে উদীচী কার্য়ালয়ে হামলা ও ভাংচুর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে জীবননগরে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা মাগুরার শ্রীপুরে আ’লীগের দু-গ্রুপের সংঘর্ষে বাড়িঘর ভাঙচুর-লুটপাট, আহত ১০, আটক দুই ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলায় আহত ১০ আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ দেবহাটায় সুদমুক্ত ঋনের চেক, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ বন্যার পানিতে ভেসে এলো সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ চুয়েট বাসে দুর্বৃত্তদের হামলা
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

মিরসরাইয়ের বিভিন্ন মাদকসহ সহ আটক-১

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

রেদোয়ান হোসেন জনি, মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাইয়ে ২১ পিস ইয়াবা, ২০ বোতল ফেনসিডিল, ১০ বোতল হুইস্কি ও ৫০০ গ্রাম ভারতীয় গাঁজা সহ একজনকে আটক করেছে ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি)’র অধীনস্থ “বি” কোম্পানি অলিনগর (বিওপি) ক্যাম্পের সদস্যরা। আটককৃত আসামি সাইফুল ইসলাম (৩৩), করেরহাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশ্চিম অলিনগর এলাকার মৃত আহসান উল্লাহ’র পুত্র।

অলিনগর বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার শহিদুল ইসলাম জানান, বুধবার (৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে বারোটা দিকে অলিনগর বিওপির একটি বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অলিনগর বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২২০০/২-আরবি হতে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চট্রগ্রাম জেলার জোরারগন্জ থানাধীন ১নং করেরহাট ইউনিয়নের পশ্চিম অলিনগর এলাকায় মাদক দ্রব্য নিয়ে ভারত হতে বাংলাদেশে প্রবেশের সময় ২১ পিস ইয়াবা, ২০ বোতল ফেনসিডিল, ১০ বোতল হুইস্কি ও ৫০০ গ্রাম ভারতীয় গাঁজা সহ বাংলাদেশী নাগরিক সাইফুল ইসলাম’কে আটক করা হয়।

আটককৃত আসামির কাছ থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্যের সিজার মূল্য ৩১ হাজার ৫’শত টাকা। এবিষয়ে সিজার প্রক্রিয়া সম্পন্ন করে আটককৃত আসামীর বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় মামলা (নং-০২) দায়ের করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উল্লেখিত থানায় সোপর্দ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X