1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বরগুনা জেনারেল হাসপাতালের পরিত্যক্ত স্থানে নবজাতক উদ্ধার বরগুনার তালতলীতে মডেল মসজিদে শুভ উদ্বোধনও  প্রথম আযান ও নামাজ আদায় লক্ষ্মীপুরে সুপারির বাগান থেকে নারীর লাশ উদ্ধার পটুয়াখালীতে কামড় দিয়ে আঙ্গুল ছিন্ন করে ফেলেছে এক ব্যবসায়ীর  শ্রীমঙ্গলে জমি সংক্রান্ত বিরোধে নিহত-১ বন্যার কবলে শিক্ষার্থীদের পাঠদানে ব্যাঘাত রূপগঞ্জে ডাঃ রাশিদুন নবী খান ফাউন্ডেশনের উদ্যোগে দেড় শতাধিক বৃক্ষরোপন   শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর : শ ম রেজাউল করিম এমপি কুবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ও ছাত্র আন্দোলন চত্বর ঘোষণা কোটা আন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

পরকীয়ার অভিযোগে নারী-পুরুষকে ৯ ঘন্টা গাছের সাথে বেঁধে নির্যাতন ইউপি সদস্যসহ আটক-৩

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১৯৫ বার পঠিত

সিনিয়র স্টাফ রিপোর্টার: কুমিল্লা দেবিদ্বারে পরকীয়ার অভিযোগে বাহরাইন প্রবাসী যুবক ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় স্থানীয় ইউপি মেম্বারসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। বুধবার ভুক্তভোগী প্রবাসী বাদী হয়ে মামলা দায়ের করলে ৩জনকে আটক করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার ভোররাতে কুমিল্লার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের বাবরী মিয়ার বাড়িতে পরকীয়ার অভিযোগে নরুল হক নামের এক প্রবাসী যুবক ও এক গৃহবধৃকে গাছের সাথে বেঁধে নির্যাতন করেন এবং পরে তাদেরকে নিয়ে সালিশ করে স্থানীরা। সালিশে কোন সিদ্ধান্ত ছাড়াই সেই গৃহবধুকে এক কাপড়ে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় সালিশদাররা। এ ঘটনায় মঙ্গলবার রাতেই অভিযান চালিয়ে পুলিশ এলাহাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ আবুল হাসেম সরকার(৫৫), মোঃ রমিজ উদ্দিন (৪৫), সাদেকুর রহমান (৩৫) কে আটক করেন। বুধবার ভুক্তভোগী নুরুল হক বাদী হয়ে ৬ জন নামীয় ও অরও অজ্ঞাতনামা ৫ জনসহ ১১ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করলে আটক ৩ জনকে কোর্ট হাজতে চালান করেছে। এজহার নামীয় অপর ৩ জন হলেন, আব্দুর রশিদ (৫৭), রমজান (৪৫), অহিদ মিয়া(৪৫)।

এ ব্যপারে দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর নাগরিক ভাবনাকে বলেন, অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে নারী-পুরুষকে গাছের সাথে বেঁধে নির্যাতন এবং তাদের আটকে রেখে সালিশ করার সম্পূর্ণ প্রক্রিয়াটিই হয়েছে আইনশৃংখলা বাহিনীকে না জানিয়ে। আইন হাতে নেয়ার প্রবনতা রোধে আমরা জড়িতদের আইনের আওতায় এনে কোর্ট হাজতে প্রেরণ করেছি। ভুক্তভোগী প্রবাসী নুরুল হক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

উল্লেখ্য- প্রায় ২/৩ বছর যাবৎ উপজেলার ভৈষেরকুট গ্রামের বাচ্চুমিয়ার পুত্র বাহরাইন প্রবাসী নূরুল হক(৩৬) এর সাথে মোহাম্মদপুর গ্রামের আব্দুর রশিদ এর বাহরাইন প্রবাসী পুত্র মোহাম্মদ আলীর স্ত্রীর পরকীয়া চলে আসছিল। মঙ্গলবার ভোররাত ৩টায় ওই গৃহবধু নুরুল হককে মোবাইল ফোনে ডেকে তার ঘরে আনে। নূরুল হক বাড়ি থেকে বের হলে তার বড় ভাই মো. এনামুল হক তাকে অনুসরন করে ওই বাড়ি আসেন এবং গৃহবধুর শ্বশুর মো. আব্দুর রশিদ, দাদাশ্বশুর বাবরী মিয়াকে ডেকে এনে দু’জনকে ঘরে তালাবন্ধী করেন। পরে বাড়ির লোকজন এসে পরকিয়ার অভিযোগে যুগলকে আটক করে প্রায় ৯ ঘন্টা গাছের সাথে রশি দিয়ে বেঁধে শারিরীক নির্যাতন চালায়। ঘটনার পর স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে মঙ্গলবার দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলা সালিশে উল্লেখযোগ্য কোন সিদ্ধান্ত ছাড়াই এক কাপড়ে গৃহবধুকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় এবং নুরুল ইসলামকে তার ভাই ও স্বজনদের জিম্বায় ছেড়ে দেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X