1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




ফুলছড়িতে ২য় ধাপে বিভিন্ন প্রতিষ্ঠানে উঁচু-নিচু বেঞ্চ বিতরণ

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ১১৩ বার পঠিত

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২য় ধাপে উঁচু-নিচু বেঞ্চ বিতরণ করা হয়েছে।

কঞ্চিপাড়া ইউনিয়নের একাডেমি বাজারের আয়শা চাউল কলের চাতালে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে উপজেলা পরিচলন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন‍্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা) এর সহযোগিতায় প্রথম ধাপে ৫টি প্রতিষ্ঠানে ৬৫ জোড়া বিতরণ করা হয়েছে এবং বুধবার (২৯ মার্চ) ২য় ধাপে ১৬টি প্রতিষ্ঠানে ২০০জোড়া বিতরণ করা হয়। উপজেলায় মোট ২১টি শিক্ষা প্রতিষ্ঠানে ২৬৫ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়েছে।

ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুর রহমান’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

এসময় উপস্থিত ছিলেন, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু, জাইকার উপজেলা প্রতিনিধি অরবিন্দু, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সহ প্রমুখ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...