1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে : প্রধানমন্ত্রী বিএনপিতে অনেক যোগ্য নেতৃত্বকে অবমূল্যায়ন, বললেন মেজর হাফিজ কোটা নিয়ে আন্দোলনকারীদের পক্ষ থেকে বারবার দাবি পরিবর্তন কেনো: প্রশ্ন তথ্য প্রতিমন্ত্রীর বিনা দাওয়াতে অনেকে বিয়ে খেতে এসেছিলেন: সোনাক্ষী `যশোরবাসী পেল সত্যিকারের এক মানবতার ফেরিওয়ালা’ -নবাগত এসপি’র সম্বোধনে সাইমুম রেজা পিয়াস ভারী বৃষ্টির আভাস! বিদ্যুৎ খাতের গলার কাঁটা ‘ক্যাপাসিটি চার্জ’ সাতক্ষীরা-যশোরে সিডিএইচআরএস‘র নামে অভিনব প্রতারণা ॥ ডিবি‘র হাতে আটক চেয়ারম্যান ছাগলনাইয়ায় ফ্রিল্যান্সিং কোর্স এর শুভ উদ্ভোদন নাসিম চৌধুরী এম পি ফেনীর ছাগলনাইয়ায় পিএফজির  উদ্যোগে সভা
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

ছাগলনাইয়ায় সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৯৩ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল : পবিত্র রমজানে শুরুতে ফেনী জেলা ব্যাপী সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় ২৬মার্চ রবিবার দুপুর ২টায় ছাগলনাইয়া উপজেলার ৫৪টি ওয়ার্ডে ১০৮জন হতদরিদ্র, গরীব, অসহায়, প্রতিবন্ধীদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন, উপহার ভোগী মোঃ হারুণ ও দোয়া মুনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা আতাউল্যাহ সিফাত।

সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের ছাগলনাইয়া উপজেলা সমন্বয়কারী সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল’র সঞ্চালনায় ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার’র সভাপতিত্বে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের পৃষ্ঠপোষক জিয়া উদ্দিন বাবলু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অন্যতম উদোক্তা ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আজমির হোসেন মহাজন, কার্যনির্বাহী সদস্য ইমাম হোসেন সেলিম, দাঙ্গনভূঁঞা উপজেলা সমন্বয়কারী মাষ্টার জাহেদ, ছাগলনাইয়া প্রেস ক্লাব’র সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী।

অনুুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের মহামায়া প্রতিনিধি মোঃ ইউনুছ খাঁন ও ঘোপাল প্রতিনিধি রৌশন আরা আঁখি। এ সময় আরো উপস্থিত ছিলেন, পৌর প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন মিনার ও আবদুল্লাহ আল মামুন, মহামায়া প্রতিনিধি মোঃ মহি উদ্দিন নিশাদ, ঘোপাল প্রতিনিধি মোঃ মামুনুর রশিদ, শুভপুর প্রতিনিধি ইকবাল হোসেন সাব্বির ও তৌহিদুল ইসলাম, পাঠাননগর প্রতিনিধি মোঃ সোহেল, হুমায়ুন রাকিব, রাকিবুল ইসলাম, জয়, আল-মার্স, রাতুল, তুহিনসহ প্রমুখ।

ছাগলনাইয়া উপজেলার ৫৪টি ওয়ার্ড থেকে বাচাই করে তালিকাভূক্ত করে প্রাপ্তদের মাঝে এই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X