1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




আইফোনকে ছাড়িয়ে যেতে চায় নোকিয়া

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৮২ বার পঠিত

আইফোনকে পেছনে ফেলতে উঠেপড়ে লেগেছে নোকিয়া। খুব শিগগিরই বাজারে আসবে নোকিয়ার এমন একটি হ্যান্ডসেট যা আইফোনের বিকল্প হয়ে উঠতে পারে। এমনটাই দাবি প্রতিষ্ঠানটির।

পুরনো জায়গা ফিরে পেতে নতুন একাধিক অ্যান্ড্রয়েড ফোন নিয়ে আসছে নোকিয়া। এরই একটি Nokia Maze 5G।

দারুণ ক্যামেরা কোয়ালিটি, আকর্ষণীয় কিছু ফিচার নিয়ে ফোনটি শিগগিরই বাজারে আসবে। এই ফোনের দাম কত হতে পারে, কী-কী ফিচার ও স্পেসিফিকেশন থাকতে পারে তা নিয়ে চলছে আলোচনা।

এই নোকিয়া স্মার্টফোনে দেওয়া হচ্ছে ফোরকে রেজুলিউশন। একটি ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেনা. ২ প্রসেসরের ফোনটিতে থাকছে অ্যানড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম।

এছাড়াও থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে থাকছে একটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স। দুটি সেকেন্ডারি ক্যামেরা। যার একটি ৩২ মেগাপিক্সেল এবং অন্যটি ১৬ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে একটি ৪৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হচ্ছে।

৭৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হচ্ছে ফোনটিতে। যা ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এখনো দাম জানা না গেলেও ধারণা করা হচ্ছে ভারতের বাজারে এই ফোনের দাম হতে পারে ৩০ হাজার টাকা।

ন/ভ

 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...