1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম :
মাদারগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ   কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য পদে উপ-নির্বাচনে লড়ছেন মোহাম্মদ ফাহিম ভূঞা  শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডের ২জন গ্রেপ্তার মৌলভীবাজার জেলা জামায়াতে ইসলাম আমির গ্রেপ্তার ৫০ টাকার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মুক্তিযোদ্ধাদের কটুক্তি করার প্রতিবাদ ও অধিকার বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন লোহাগড়ায় পৈত্রিক সম্পত্তি লিখে নিতে বোনকে জিম্মি করবার অভিযোগ কুষ্টিয়ায় কোটা সংস্কারের আন্দোলনে ৮ মোটরসাইকেলে আগুন, গুলিবিদ্ধ  ১  তালার কুখ্যাত ডাকাত রিয়াজুল গ্রেফতার কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মাদারীপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

আইফোনকে ছাড়িয়ে যেতে চায় নোকিয়া

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৯৩ বার পঠিত

আইফোনকে পেছনে ফেলতে উঠেপড়ে লেগেছে নোকিয়া। খুব শিগগিরই বাজারে আসবে নোকিয়ার এমন একটি হ্যান্ডসেট যা আইফোনের বিকল্প হয়ে উঠতে পারে। এমনটাই দাবি প্রতিষ্ঠানটির।

পুরনো জায়গা ফিরে পেতে নতুন একাধিক অ্যান্ড্রয়েড ফোন নিয়ে আসছে নোকিয়া। এরই একটি Nokia Maze 5G।

দারুণ ক্যামেরা কোয়ালিটি, আকর্ষণীয় কিছু ফিচার নিয়ে ফোনটি শিগগিরই বাজারে আসবে। এই ফোনের দাম কত হতে পারে, কী-কী ফিচার ও স্পেসিফিকেশন থাকতে পারে তা নিয়ে চলছে আলোচনা।

এই নোকিয়া স্মার্টফোনে দেওয়া হচ্ছে ফোরকে রেজুলিউশন। একটি ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেনা. ২ প্রসেসরের ফোনটিতে থাকছে অ্যানড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম।

এছাড়াও থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে থাকছে একটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স। দুটি সেকেন্ডারি ক্যামেরা। যার একটি ৩২ মেগাপিক্সেল এবং অন্যটি ১৬ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে একটি ৪৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হচ্ছে।

৭৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হচ্ছে ফোনটিতে। যা ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এখনো দাম জানা না গেলেও ধারণা করা হচ্ছে ভারতের বাজারে এই ফোনের দাম হতে পারে ৩০ হাজার টাকা।

ন/ভ

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X