1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




শিক্ষা ক্ষেত্রে প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে -সাংসদ মাহমুদ হাসান রিপন

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১২১ বার পঠিত

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের সাংসদ এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মাহমুদ হাসান রিপন বলেছেন, বর্তমান প্রেক্ষাপটে ডিজিটাল মাধ্যমকে বাদ দিয়ে জাতীয় উন্নয়ন নিশ্চিত করা অসম্ভব। তাই শিক্ষা ক্ষেত্রে প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে। বিজ্ঞান-প্রযুক্তি শিক্ষাকে অনেক বেশি গুরুত্ব দিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে শিক্ষাকে যথোপযুক্ত গুরুত্ব দিয়ে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। তিনি বলেন, দুর্গম এলাকা থেকে লেখাপড়া করে অনেকে প্রতিষ্ঠিত হয়েছেন। ছেলেমেয়েদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হলে পরিবার ও শিক্ষাপ্রতিষ্ঠানকেও জোরালো ভূমিকা পালন করা দরকার।

সোমবার (২৭ মার্চ) গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উদাখালী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এ্যাডভোকেট নুরুল আমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রফিকুজ্জামান, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী, উদাখালীর সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল বাকী সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ টিটু মিয়া, প্রধান শিক্ষক গৌতম চন্দ্র অধিকারী।

এরআগে সাংসদ মাহমুদ হাসান রিপন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে এক কোটি এক লক্ষ টাকা ব্যয়ে দুইতলা ভবন ও একটি উর্দ্ধমুখী ভবনের সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...