1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে : প্রধানমন্ত্রী বিএনপিতে অনেক যোগ্য নেতৃত্বকে অবমূল্যায়ন, বললেন মেজর হাফিজ কোটা নিয়ে আন্দোলনকারীদের পক্ষ থেকে বারবার দাবি পরিবর্তন কেনো: প্রশ্ন তথ্য প্রতিমন্ত্রীর বিনা দাওয়াতে অনেকে বিয়ে খেতে এসেছিলেন: সোনাক্ষী `যশোরবাসী পেল সত্যিকারের এক মানবতার ফেরিওয়ালা’ -নবাগত এসপি’র সম্বোধনে সাইমুম রেজা পিয়াস ভারী বৃষ্টির আভাস! বিদ্যুৎ খাতের গলার কাঁটা ‘ক্যাপাসিটি চার্জ’ সাতক্ষীরা-যশোরে সিডিএইচআরএস‘র নামে অভিনব প্রতারণা ॥ ডিবি‘র হাতে আটক চেয়ারম্যান ছাগলনাইয়ায় ফ্রিল্যান্সিং কোর্স এর শুভ উদ্ভোদন নাসিম চৌধুরী এম পি ফেনীর ছাগলনাইয়ায় পিএফজির  উদ্যোগে সভা
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

মোংলায় নাশকতা মামলায় বিএনপি-জামায়াতের ৬ নেতা কর্মি গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

মোঃ রুবেল খান: নাশকতা মামলায় মোংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিকসহ জামায়াতের ছয় নেতা কর্মিকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (২৬ মার্চ) সন্ধ্যার পরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম রাত সাড়ে ১০টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক, বিএনপির কর্মি শফিকুল শেখ, জিয়ার শেখ ও উপজেলার জামায়াত নেতা মোঃ ওমর ফারুক, মোঃ লুৎফর আমিন এবং মোঃ মুজাহিদ শেখ।

ওসি মনিরুল ইসলাম বলেন, মোংলা পৌর শহর ও উপজেলার মিঠাখালি এলাকা হতে অভিযান চালিয়ে এই ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। পুরোনো একটি নাশকতা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। এতদিন তারা পলাতক ছিলেন। সোমবার (২৭ মার্চ) সকালে আদালতের মাধ্যমে তাদেরকে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হবে।

এদিকে গ্রেফতারের নিন্দা জানিয়ে এদিন রাতে বাগেরহাট জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, হয়রানি ও মিথ্যা নাশকতার মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ গ্রেফতারে মোংলা উপজেলায় বিএনপি নেতা কর্মিদের মাঝে ভীতি সৃষ্টি করা হচ্ছে। অবিলম্বে এই মামলা প্রত্যাহারসহ তাদের মুক্তি দাবি করেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X